এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

হবিগঞ্জ বিশেষ প্রতিনিধিঃ

প্রকাশিত: ৩০ জানুয়ারী ২০২১, ১৭:২৯

আপডেট: ৩০ জানুয়ারী ২০২১, ১৭:২৯

৫৩৯

শেয়ার:

হবিগঞ্জ পৌরসভার নৌকার মাঝি আতাউর রহমান সেলিম!!

বহু জল্পনা-কল্পনার পর অবশেষে হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়েছেন জেলা যুবলীগের সভাপতি মোঃ আতাউর রহমান সেলিম।

News

শনিবার (৩০ জানুয়ারি) আওয়ামীলীগের দলীয় মনোনয়ন বোর্ডের প্রধান সভানত্রেী প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে নৌকা প্রতীক প্রদান করেন। এতে যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উৎসাহ-উদ্দিপনা দেখা দিয়েছে। 

সূত্র জানায়, ২০১৫ সালে হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে কারাগার থেকে বিপুল ভোটে মেয়র নির্বাচিত হয়েছিলেন হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব জি.কে গউছ। পরে ধানের শীষের প্রার্থী হয়ে হবিগঞ্জ-৩ আসনে জাতীয় নির্বাচনে অংশ গ্রহণ করায় মেয়র পদ থেকে পদত্যাগ করেন তিনি। 

এর পর উপ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে মেয়র নির্বাচিত হন পৌর আওয়ামীলীগ নেতা মোঃ মিজানুর রহমান মিজান। তিনি মেয়র নির্বাচিত হওয়ার পর পৌরসভায় ব্যাপক উন্নয়ন সাধিত করেন। আগামী ২৮ ফ্রেব্রুয়ারি ৫ম দফায় ৩১টি পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে হবিগঞ্জ ও রয়েছে।

এদিকে আতাউর রহমান সেলিম তৃণমূল থেকে উঠে আসা  কারাবরণকারি নেতা। তিনি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, সভাপতি দায়িত্ব পালন ছাড়াও যুবলীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন শেষে বর্তমানে জেলা যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন । প্রতিকূল অবস্থায়ও সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন, দলকে করেছেন সুসংগঠিত।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com