এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

ফরিদপুর প্রতিনিধি :

প্রকাশিত: ২৯ জানুয়ারী ২০২১, ১৭:৩০

আপডেট: ২৯ জানুয়ারী ২০২১, ১৭:৩০

৪২ ১০৮২

শেয়ার:

বাংলাদেশ ছাত্র লীগের সভাপতি ও সাধারন সম্পাদককের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ফরিদপুর নবনির্বাচিত ছাত্রলীগ।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি। এবং সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্য এর সাথে আজ শুভেচ্ছা বিনিময় ও সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ ছাত্রলীগ ফরিদপুর জেলা শাখার নব-নির্বাচিত সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান ও সাধারণ সম্পাদক- ফাহিম আহমেদ।

News

এ সময় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে ছাত্রলীগকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। ফরিদপুর জেলা ছাত্রলীগকে সুসংগঠিত করতে নির্দেশ প্রদান করেন নেতৃদ্বয়। তিনি আরো বলেন বাংলাদেশ ছাত্র লীগ কোন রকম   খারাপ বেআইনি ও কোন মাদকের সাথে যুক্ত থাকা যাবেনা বলে আহ্বান করেন তিনি।  


ছাত্রলীগ গঠনতন্ত্র রাজনীতি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com