এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৮ মার্চ ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধিঃ

প্রকাশিত: ২৯ জানুয়ারী ২০২১, ১৩:১১

আপডেট: ২৯ জানুয়ারী ২০২১, ১৩:১১

৫৯৭

শেয়ার:

পর্তুগালে বাংলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন !

পর্তুগালে বাংলা প্রেসক্লাবের ১৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

News

কমিটিতে সর্বসম্মতিক্রমে বাংলাদেশ প্রতিদিন পর্তুগাল প্রতিনিধি রনি মোহাম্মদ কে সভাপতি এবং জাগো নিউজ ২৪ ডটকমের পর্তুগাল প্রতিনিধি মোঃ রাসেল আহম্মেদ কে সাধারণ সম্পাদক, সময় টিভির তারিকুল হাসান আশিককে সাংগঠনিক সম্পাদক হিসেবে  নির্বাচিত করা হয়। 

এসময় কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছে যথাক্রমে যমুনা টিভির জহুরুল ইসলাম মুন, ফরিদ আহমেদ পাটোয়ারী, ইউরোপ বাংলা এবং এফ আই রনি "ব্যুরো প্রধান ইউরোপ নন্দন টেলিভিশন, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার এইচ খান ফাহিম চ্যানেল ২৪, কোষাধ্যক্ষ জাহিদ কায়সার প্রবাস কথা, প্রচার সম্পাদক এনামুল হক পর্তুগাল বাংলা নিউজ। ক্রিড়া ও সংস্কৃতি সম্পাদক মোঃ মহিউদ্দিন,স্টাফ  রিপোর্টার দৈনিক সবুজ বার্তা ও আটলান্টিক টিভি, সমাজ কল্যাণ ও আন্তর্জাতিক সম্পাদক প্রিন্স আহমেদ, দপ্তর সম্পাদক মোঃ শাহজাহান এবং নির্বাহী সদস্য হিসেবে রয়েছেন আরশাদ সুমন, রবিউল ফয়সাল, মুরাদ শেখ ও শওকত। 


কমিটি গঠন সভা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com