এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধিঃ

প্রকাশিত: ২৮ জানুয়ারী ২০২১, ১৭:৫৪

আপডেট: ২৮ জানুয়ারী ২০২১, ১৭:৫৪

৪৭৬

শেয়ার:

রায়পুর পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র সংগ্রহ করলেন কোহিনুর বেগম

আসন্ন রায়পুর পৌরসভার নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হিসেবে রায়পুর পৌর ৬নং ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে আওয়ামীলীগের সমর্থনেকামী মনোনয়ন পত্র ক্রয় করেছেন রায়পুর পৌর মহিলা আওয়ামীলীগের সক্রিয় রাজনীতিবীদ কোহিনুর বেগম।

News

আজ রায়পুর উপজেলার নির্বাচন কমিশন কার্যালয় থেকে মনোনয়ন এ পত্র ক্রয় করেন। রায়পুর পৌর ৬নং ওয়ার্ড দেনায়েতপুর,কাঞ্চনপুর ও শিবপুর এলাকা ঘুরে দেখা গেছে বিপদে আপদে দলমত নির্বিশেষে জনগনের পাশে থেকে জনগণের আস্থা অর্জন করে বেশ শক্ত অবস্থানে রয়েছে এই কাউন্সিল প্রার্থী।

এলাকাবাসী এটাও বলেন কোহিনুর বেগম নৌকার মাঝি হলে যে কোন প্রার্থীকে পরাজিত করে নির্বাচিত হবেন বলে জানান। এবারও যদি তিনি নৌকার মাঝি হয় তাহলে আমরা তাকে ভোট দিয়ে জয়যুক্ত করব ইনশাল্লাহ। কারণ তিনি ইতিমধ্যেই আমাদের দুঃখের সময় পাশে থেকে সবার মন জয় করেছেন। তিনি কাউন্সিলর হলে আমাদের  এলাকার ব্যাপক উন্নয়ন হবে এবং এলাকার অসমাপ্ত কাজগুলো অতি দ্রুত সমাধান করবে বলে আমরা আশাবাদী।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com