এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মো: আলমগীর ইসলাম ফুলপুর (ময়মনসিংহ )

প্রকাশিত: ২৮ জানুয়ারী ২০২১, ১১:৫৩

আপডেট: ২৮ জানুয়ারী ২০২১, ১১:৫৩

২৮ ৭০৮

শেয়ার:

চেয়ারম্যান পদের প্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশী

ময়মনসিংহ জেলা,ফুলপুর উপজেলার ৫নং ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনের চেয়ারম্যান পদে প্রার্থী হতে যাচ্ছেন সৎ, নির্ভীক ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আব্দুল কালাম মীর।

News

মোঃআব্দুল কালাম মীর বলেন আমি পারিবারিক ভাবেই  রাজনীতিতে হাতেখড়ি. আমার আমার পিতা একজন স্বনামধন্য ব্যবসায়ী।তার আদর্শে অনুপ্রাণিত হয়ে আমি রাজনীতিতে সক্রিয় আছি এবং জীবনের শেষ সময় পর্যন্ত থাকবো (ইনশাআল্লাহ)

আসন্ন ইউপি নির্বাচনে স্থানীয় জনগণের অকুন্ঠ দোয়া ও ভালোবাসা এবং স্থানীয় সমর্থন নিয়ে আব্দুল কালাম মীর এর ৫নং ফুলপুর  ইউনিয়ন থেকে স্বতন্ত্র প্রতীকের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে তিনি আশাবাদী.

এছাড়া এলাকার একাধিক ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সমাজের অসহায় ও বঞ্চিত মানুষের সেবক হিসেবে সর্বমহলে গরিবের বন্ধু হিসেবে রয়েছে তাঁর আলাদা পরিচিতি.

মোঃআব্দুল কালাম মীর বলেন, আমি গণমানুষের কল্যাণে কাজ সবসময় কাজ করি।যুবসমাজকে আদর্শ মানুষ হয়ে দেশ ও জাতির উন্নয়নে আত্মনিয়োগ করার জন্য সবসময় তাঁদেরকে সৎ উপদেশ দেই.

এদিকে এলাকার সকল শ্রেণি পেশার মানুষ ও স্থানীয় নেতাকর্মীরা তাঁর মতো নিবেদিত প্রাণ উদ্যোমী ব্যক্তিকে ফুলপুর উপজেলার ৫নং ফুলপুর ইউনিয়নের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রতীকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশা করছেন।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com