এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৩ এপ্রিল ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

হবিগঞ্জ বিশেষ প্রতিনিধিঃ

প্রকাশিত: ২৭ জানুয়ারী ২০২১, ১৮:২৪

আপডেট: ২৭ জানুয়ারী ২০২১, ১৮:২৪

২৮ ৬৮৭

শেয়ার:

বাহুবল উপজেলা সাংবাদিক ফোরামের বার্ষিক বনভোজন ও আনন্দ ভ্রমন ২০২১ সম্পন্ন"""

হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলা সাংবাদিক ফোরামের বার্ষিক বনভোজন ও আনন্দভ্রমন ২০২১ সম্পন্ন হয়েছে।

News

গত মঙ্গলবার সিলেটের জাফলংয়ে এ ভ্রমন অনুষ্ঠিত হয়। ভ্রমনে ছিল পুরষ্কার বিতরন ও সঙ্গীতা অনুষ্ঠানের সংগঠনের সভাপতি সিদ্দিকুর রহমান মাসুমের সভাপতিত্বে সাধারন সম্পাদক এফ আর হারিছ ও সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমেদের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাহুবল উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল আহমদ কুটি, প্রবাসী উন্নয়ন ফোরামের উপদেষ্টা নজির হোসাইন হাসু, চুনারুঘাট উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি মোঃ আলাউদ্দিন, সহ সভাপতি মোঃ শাহজাহান মিয়া, আমার সিলেট নিউজ এর ভারপ্রাপ্ত সম্পাদক ইমন মিয়া, কে এম ম ফাউন্ডেশনের সভাপতি জাবেদ মিয়া, সাধারন আহমদ রেদুয়ান আহমদ, আমাদের সংবাদ নবীগঞ্জ প্রতিনিধি ও বিশিষ্ট সংগীত শিল্পী মুজিবুর রহমান, মোঃ ফজলুর রহমান, ছাত্রলীগের সাবেক ইউনিয়ন সভাপতি খন্দকার বাবুল মিয়া, তাজুল ইসলাম প্রমূখ। বিকেলে জাফলংয়ের জিরো পয়েন্টে খাবার শেষে বিশিষ্ঠ শিল্পীদের সঙ্গীত শেষে পুরষ্কার বিতরন ও অতিথিদের মগ প্রদান করা হয়।


বনভোজন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com