এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৬ এপ্রিল ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

কুমারখালী, বিশেষ প্রতিনিধি ঃ

প্রকাশিত: ২৭ জানুয়ারী ২০২১, ১৭:৪৭

আপডেট: ২৭ জানুয়ারী ২০২১, ১৭:৪৭

৪৯২

শেয়ার:

বৃহত্তর কুষ্টিয়া জেলা উলামা পরিষদের আওতাধীন কুমারখালী - খোকসার কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভা

বৃহত্তর কুষ্টিয়া জেলা উলামা পরিষদের তত্বাবধানে কুমারখালী - খোকসা শাখার নতুন কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

News

বুধবার সকাল ১০ ঘটিকার সময় কুমারখালী পৌরসভার আওতাধীন সেরকান্দিতে অবস্থিত উম্মুল কুরা ইসলামীয়া মার্দরাসা প্রাঙ্গণে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কুমারখালী-খোকসা উলামা পরিষদের সভাপতি মাওলানা দেলোয়ার হোসেন মায্হারী ও সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মুফতি আব্দুল সালাম এর যৌথ সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বৃহত্তর কুষ্টিয়া জেলা উলামা পরিষদের সভাপতি হযরত মাওলানা মুফতি আব্দুল হামিদ সাহেব। 

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলওয়াত করেন হাফেজ মোঃ শাহাদাত হোসাইন। এই সময় অন্যান্যদের মধ্যে আলোচনা সভায় উপস্থিত ছিলেন কুমারখালী - খোকসা উলামা পরিষদের সিনিয়র সহ-সভাপতি বায়তুল নাজাত আদর্শ মহিলা মার্দরাসার মুহতামিম ঝাউতলা জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ আব্দুল মালেক নূরানী,বায়তুল মামুর জামে মসজিদের ইমাম মুফতি সাইফুল্লাহ খালিদ সহ বৃহত্তর কুষ্টিয়া জেলা উলামা পরিষদ ও কুমারখালী - খোকসা উলামা পরিষদের বিভিন্ন পর্যায়ের নেত্রীবৃন্দ। 

আলোচনা সভা শেষে সকলের সর্বসম্মতিক্রমে ৪১ জন সদস্য বিশিষ্ট দুই বছরের জন্য কুমারখালী - খোকসা উলামা পরিষদের কমিটি ঘোষনা করা হয়।


কমিটি গঠন সভা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com