এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধিঃ

প্রকাশিত: ২৭ জানুয়ারী ২০২১, ১৭:০৬

আপডেট: ২৭ জানুয়ারী ২০২১, ১৭:০৬

৬১৮

শেয়ার:

কিশোর গ্যাং ও কিশোর অপরাধীদের বিরুদ্ধে রায়পুর বিট পুলিশিং এর সাঁড়াশি অভিযান

লক্ষ্মীপুরের রায়পুরে কিশোর গ্যাং ও কিশোর অপরাধীদের বিরুদ্ধে চলমান সাঁড়াশি অভিযান অব্যাহত রেখেছে রায়পুর থানা বিট পুলিশিং।

News

আজ বুধবার সকালে লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার ড. এএইচ এম কামরুজ্জামান পিপিএম সেবার নির্দেশে রায়পুর থানার অফিসার ইনচার্জ আব্দুল জলিল এর নেতৃত্বে থানার অফিসারদের নিয়ে এককি সাথে  রায়পুর উপজেলার ১৩ টি বিট এলাকায় মাদক, জঙ্গিবাদ, আইনশৃঙ্খলা,  কিশোর গ্যাং এবং সকল অপরাধের বিরুদ্ধে  অভিযান এবং সতর্কতা ও নির্দেশনা দেওয়া হয়েছে। অভিযানে রায়পুর থানার অফিসার ইনচার্জ আব্দুল জলিল বলেন, কিশোর গ্যাং রায়পুরে যেনো ভয়ঙ্কর হয়ে উঠতে না পারে সেই দিকে অভিভাবকসহ সবাইকে  নজর রাখতে হবে। 

কিশোর গ্যাং পাড়া-মহল্লার প্রভাবশালী, সন্ত্রাসী বা বড় ভাইদের হয়ে সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িয়ে পড়ার খবর পাওয়া যাচ্ছে। তারা একসঙ্গে মাদকসেবন, নারীদের উত্ত্যক্ত করাসহ ছোট ছোট ঘটনা কেন্দ্র করে মারামারি ও ঝগড়া বিবাদে জড়িয়ে পড়ছে।

এসব ক্ষেত্রে অনেক সময় খুন-ধর্ষণের মতো ঘটনাও ঘটছে। তাই কিশোর গ্যাং ও কিশোর অপরাধীদের বিরুদ্ধে চলমান সাঁড়াশি অভিযান অব্যাহত রেখেছে রায়পুর থানা পুলিশ। তিনি আরো বলেন, এই মোতাবেক বিট এলাকায় প্রতিনিয়ত আমরা ছুটে বেড়াচ্ছি,  আমাদের এই কার্যক্রম অব্যাতহ থাকবে।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com