এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

স্টাফ রিপোর্টার -ঃ

প্রকাশিত: ২৬ জানুয়ারী ২০২১, ১৯:১৮

আপডেট: ২৬ জানুয়ারী ২০২১, ১৯:১৮

৪০১

শেয়ার:

শায়েস্তাগঞ্জে স্কুলছাত্রকে অপহরণ, ৮০ লাখ টাকা না পেয়ে হত্যা

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে অপহরণের পর মুক্তিপণ না পেয়ে তানভীর আহমেদ নামের এক স্কুলছাত্রকে হত্যা করেছে তিন যুবক।

News

মঙ্গলবার (২৬ জানুয়ারি) দুপুরে একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তিন অপহরণকারীকে আটক করেছে পুলিশ। তারভীর শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর ইউনিয়নের পশ্চিম নছরতপুর গ্রামের ফারুক মিয়ার ছেলে। সে স্থানীয় আফরাজ আলী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

তানভীরের বাবা ফারুক মিয়া জানান, রোববার (২৪ জানুয়ারি) রাত ৮টার দিকে তানভীরকে অপহরণ করে একই গ্রামের জলিল মিয়ার ছেলে জাহেদ মিয়া (২৪), সৈয়দ আলীর ছেলে উজ্জ্বল মিয়া (২২) ও মলাই মিয়ার ছেলে শান্ত মিয়া (১৮)।অপহরণের পর তারা তানভীরের বাবা ফারুক মিয়ার কাছে মোবাইল ফোনের মাধ্যমে মুক্তিপণ হিসেবে ৮০ লাখ টাকা দাবি করে। অপহরণকারীদের ফোন পেয়েই তারভীরের বাবা ঘটনাটি শায়েস্তাগঞ্জ থানা পুলিশকে জানান।

পরে পুলিশ রোববার রাতেই জাহেদ ও শান্তকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী অপহরণের মুল হুতা উজ্জ্বলকে মঙ্গলবার সকালে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আটককৃতরা তারভীরকে মেরে পেলার কথা স্বীকার করে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী মঙ্গলবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) রবিউল ইসলাম, শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেবসহ পুলিশের একটি টিম অপহরণকারী উজ্জ্বলের একটি পুকুর থেকে তানভীরের লাশ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব বলেন, ‘মুক্তিপণ না পেয়ে অপহরণকারীরা ওই ছেলেটিকে হত্যা করে লাশ পুকুরে ফেলে দেয়। আসামিদের আটক করে জিজ্ঞাসাবাদ করায় তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।’ তিনি বলেন, ‘অপহরণকারীদের ভাষ্যমতে তানভীরকে গলায় ফাঁস ও বুকে ছুরি মেরে হত্যা করেছে ওই তিন যুবক।’


অপহরণ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com