এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

হোসাইন মির্জা || হবিগঞ্জ প্রতিনিধি :-

প্রকাশিত: ২৬ জানুয়ারী ২০২১, ১০:০৭

আপডেট: ২৬ জানুয়ারী ২০২১, ১০:০৭

৪০ ৬৩২

শেয়ার:

দরিদ্র চ্যারিটি ফাউন্ডেশন এর উদ্যোগে লাখাই ও বানিয়াচংয়ে শীতবস্ত্র বিতরন

২৫জানুয়ারি (সোমবার) চতুর্দিকে কুয়াশায় মুরানো সাত সকালে শীতার্ত মানুষের সাথে ভালবাসা ভাগাভাগি করে নিতে লাখাইয়ের পথে রওয়ানা হয় টিম হবিগঞ্জ।

News

সকাল ১১ঘটিকায় শাহ বায়েজিদ (রহঃ) ইসলামি একাডেমি এন্ড হাই স্কুলে ডিসিএফের সিও জনাব নাসির হোসাইন তানভীরের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ শুরু হয়।

অতিথি হিসেবে  বক্তব্য রাখেন জনাব বাহার উদ্দিন চিকিৎসক ও বিশিষ্ট সাংবাদিক,লাখাই উপজেলা।জনাব মাহমুদুর রহমান মামুন, প্রতিষ্ঠাতা শায়েস্তাগঞ্জ পাবলিক স্কুল এন্ড কলেজ।হাঃ জুবায়ের আহমেদ,অধ্যক্ষ অত্র প্রতিষ্ঠান। 

অপরদিকে বিকেল ৩ঘটিকায় বানিয়াচংয়ে আলিয়া মাদরাসা মাঠে কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে ২য় কার্যক্রমের শুরু করেন  শুভ্র ইমন।এ সময় বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক খলিলুর রহমান, জেলা মনিটর সাংবাদিক হোসাইন মির্জা,তাসকিন আহমেদ,শুভ্র ইমন,এবং দরিদ্র চ্যারিটি ফাউন্ডেশনের জেলা সিও নাসির হোসাইন তানভীর। উক্ত ফাউন্ডেশনর সিও জানান তারা জেলাব্যাপি হতদরিদ্র ও অসহায় মানুষের পাশে দাড়াঁনোর চেষ্টা করে যাচ্ছেন অনেকদিন যাবৎ। এছাড়াও তারা হবিগঞ্জে একটি পথশিশু স্কুল প্রতিষ্ঠার উদ্যোগ হাতে নিয়েছেন।


শীতবস্ত্র

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com