এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

সাহিদুল ইসলাম খাঁন ঃ-বিশেষ প্রতিনিধিঃ(হবিগঞ্জ)

প্রকাশিত: ২৫ জানুয়ারী ২০২১, ১১:৫৫

আপডেট: ২৫ জানুয়ারী ২০২১, ১১:৫৫

৪৬৫

শেয়ার:

শায়েস্তাগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিপন মিয়া (২০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ।

News

জানা যায়, গত ৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জ পৌর এলাকার দাউদনগর গ্রামে রাতে বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রীর (১৪) ঘরে কৌশলে ঢুকে পাশের বাড়ির শিপন মিয়া (২০)। পরে অস্ত্রের মুখে ওই স্কুল ছাত্রীকে জিম্মি করে সে ধর্ষণ করে। ঘটনাটি মেয়ের পরিবারে জানাজানি হলে ৮ জানুয়ারি মেয়ের মা রুপা বেগম বাদি হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন আইনে আদালতে মামলা করেন।

এরপর ২৩ জানুয়ারি আদালত থেকে শায়েস্তাগঞ্জ থানায় ওয়ারেন্ট আসে। এরই প্রেক্ষিতে রোববার (২৪ জানুয়ারি) শায়েস্তাগঞ্জ থানার উপ- পরিদর্শক নজরুল ইসলাম, মো. জসিম উদ্দিন ও এএসআই বিধান রায়সহ একদল পুলিশ শিপনকে গ্রেপ্তার করে।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব হবিগঞ্জের খবর কে বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন- ‘আদালতের নির্দেশনা পেয়ে আমরা আসামিকে গ্রেপ্তার করে জেল হাজাতে পাঠিয়েছি।


ধর্ষণ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com