এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

স্টাফ রিপোর্টারঃ

প্রকাশিত: ২৪ জানুয়ারী ২০২১, ২৩:৫২

আপডেট: ২৪ জানুয়ারী ২০২১, ২৩:৫২

৪৪৭

শেয়ার:

হবিগঞ্জ অনলাইন সম্পাদক পরিষদ’র আত্মপ্রকাশ

হবিগঞ্জ থেকে প্রচারিত শীর্ষ অনলাইন নিউজ পোর্টালগুলোর সম্পাদকদের নিয়ে ‘হবিগঞ্জ অনলাইন সম্পাদক পরিষদ’ নামে একটি সংগঠন আত্মপ্রকাশ করেছে।

News

রোববার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় শহরের আমীর চাঁন কমপ্লেক্সের ‘স্কাই কুইন’ রেস্টুরেন্টে অনলাইন নিউজ পোর্টালগুলোর সম্পাদকদের এ সভা অনুষ্ঠিত হয়। সভার মাধ্যমে ‘হবিগঞ্জ অনলাইন সম্পাদক পরিষদ’ অনুষ্ঠানিক যাত্রা শুরু করে।

সভায় উপস্থিত ছিলেন, করাঙ্গীনিউজ’র সম্পাদক সিদ্দিকুর রহমান মাসুক, তরঙ্গনিউজ’ টুয়েন্টিফোর ডটকম  সম্পাদক শিব্বির আহমেদ আরজু, হবিগঞ্জ জার্নালের সম্পাদক সিরাজুল ইসলাম জীবন, দৈনিক শায়েস্তাগঞ্জের এসএইচ টিটু, দিনরাতনিউজ’র সম্পাদক কাজল সরকার ও প্রকাশক আমীর হামজা।

সভা শেষে সভার সিদ্ধান্ত মতে দিনরাতনিউজ’র সম্পাদক কাজল সরকারকে সভাপতি ও হবিগঞ্জ জার্নালের সম্পাদক সিরাজুল ইসলাম জীবনকে সাধারণ সম্পাদক করে ‘হবিগঞ্জ অনলাইন সম্পাদক পরিষদ’র কার্যকরি কমিটি ঘোষণা করা হয়।


সাংবাদিক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com