এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

তরিকুল ইসলাম নড়াইল জেলা প্রতিনিধি :-

প্রকাশিত: ২৪ জানুয়ারী ২০২১, ১৮:০০

আপডেট: ২৪ জানুয়ারী ২০২১, ১৮:০০

৪৪৪

শেয়ার:

মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক মুজিব শতবর্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম শুভ উদ্বোধন

২৩ জানুয়ারী- ২০২১ খ্রি. তারিখে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক মুজিব শতবর্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম শুভ উদ্বোধন। নড়াইলে সাড়ে ৫ কোটি টাকা ব্যয়ে প্রধানমন্ত্রীর ঘর পাচ্ছেন গৃহহীনরা।

News

নড়াইলে ৫ কোটি ৫৫ লাখ ৭৫ হাজার টাকা ব্যয়ে প্রধানমন্ত্রীর উপহার ঘর পাচ্ছেন ৩২৫টি গৃহহীন পরিবার। এর মধ্যে প্রথম পর্যায়ে ১০৫টি ঘরের নির্মাণ কাজ শেষ হয়েছে। আজ ২৩ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘর এবং জমির মালিকানা সংক্রান্ত কাগজপত্র উপকারভোগী পরিবারের মাঝে হন্তান্তর করেন।

প্রথম পর্যায়ে ১০৫টি ঘরের মধ্যে নড়াইল সদর উপজেলায় ৩০টি, লোহাগড়ায় ৩৫টি এবং কালিয়ায় ৪০টি ঘর নির্মাণ কাজ শেষ হয়েছে। দ্বিতীয় পর্যায়ে নড়াইল সদরে ৭০টি, লোহাগড়ায় ৪০টি এবং ১০০টি ঘর নির্মাণ করা হবে। দুই ধাপে মোট ৩২৫টি ঘর পাবেন গৃহহীন পরিবাররা। ইটের দেয়াল এবং টিনের চালা দিয়ে ঘরগুলো নির্মাণ করা হয়েছে। প্রতিটি ঘর নির্মাণে ব্যয় হয়েছে এক লাখ ৭১ হাজার টাকা। 

এ সময় উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ হাবিবুর রহমান, জেলাপ্রশাসক, নড়াইল। জনাব মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) পুলিশ সুপার, নড়াইল। জনাব এ্যাড. সুবাস চন্দ্র বোস, সভাপতি, জেলা আওয়ামী লীগ নড়াইল, জনাব নিজাম উদ্দিন খান নিলু, চেয়ারম্যান, উপজেলা পরিষদ ও সাধারণত সম্পাদক, জেলা আওয়ামী লীগ নড়াইল। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইয়ারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফকরুল হাসান, নড়াইল। জনাব সালমা সেলিম, উপজেলা নির্বাহী অফিসার, সদর নড়াইল। প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু।


গৃহ জমি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com