এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০২ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

শেরপুর জেলা প্রতিনিধিঃ

প্রকাশিত: ২৪ জানুয়ারী ২০২১, ০২:১৩

আপডেট: ২৪ জানুয়ারী ২০২১, ০২:১৩

২৪ ৬০৫

শেয়ার:

শেরপুর পৌর নির্বাচনে মনোনয়নপত্র ফিরে পেলেন মেয়র প্রার্থী আরিফ রেজা

ঐতিহ্যবাহী শেরপুর পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী মোঃ আরিফ রেজার মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা দিয়েছেন আপিল কর্তৃপক্ষ।

News

২৩ জানুয়ারি শনিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে ওই রায় ঘোষণা করেন আপিল কর্তৃপক্ষ ও জেলা প্রশাসক আনার কলি মাহবুব।

এর আগে ১৯ জানুয়ারি তত্বাবধায়ক সরকারের আমলের মামলার অভিযোগে আরিফ রেজার মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেছিলেন জেলা নির্বাচন কর্মকর্তা।

মোঃ আরিফ রেজা শেরপুর জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও জেলা ট্রাক মিনিট্রাক ট্যাংকলড়ী কভার্ডভ্যান চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি।

এ ব্যাপারে স্বতন্ত্র মেয়র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ আরিফ রেজা বলেন, আমার নামে তত্বাবধায়ক সরকারের আমলের মিথ্যা মামলা হয়েছিলো তার কোন প্রমাণ না থাকায় সেটি নিষ্পত্তিও হয়েছিলো। কিন্তু শেরপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী স্বরযন্ত্র করে নির্বাচন কমিশনে অভিযোগ জানান। পরে আপিলের মাধ্যমে অভিযোগ সত্য প্রমানিত না হওয়ায় আমার প্রার্থীতা ফিরে পেয়েছি। ওইসময় তিনি পৌরবাসীর কাছে দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনা করেন এবং তিনি আশা করেন সুষ্ঠ নির্বাচন হলে তিনি বিজয়ী হবেন।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com