এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

চুনারুঘাট উপজেলা প্রতিনিধি:

প্রকাশিত: ২৪ জানুয়ারী ২০২১, ০১:০৪

আপডেট: ২৪ জানুয়ারী ২০২১, ০১:০৪

৪৪৭

শেয়ার:

চুনারুঘাটে খেলাফত মজলিসের কেন্দ্রীয় নেতার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

২৩ জানুয়ারী শনিবার রাতের আধাঁরে খেলাফত মজলিসের কেন্দ্রীয় নেতা চুনারুঘাটের কৃতি সন্তান প্রভাষক আঃ করিম চুনারুঘাট উপজেলার সাটিয়াজুরী ইউনিয়নের কয়েকটি গ্রামের অসহায় লোকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

News

এসময় উপস্থিত ছিলেন সাটিয়াজুরী ইউনিয়নের খেলাফত মজলিসের সভাপতি মুফতী ফরিদ উদ্দিন মাসউদ, সাংবাদিক আবিদ আলী, আঃ রউফ, লিটনসহ আরো অনেকে। তিনি বলেন,অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব “মানুষ মানুষের জন্য। দরিদ্র অসহায় মানুষেরা দেশ ও সমাজের অংশ। তাই  সমাজের বিত্তশালীসহ সকলের উচিত গরিব সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়াঁনো। শীত বস্ত্র বিতরণ শুধুমাত্র অসহায় মানুষের প্রতি করুণা  নয়,তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করা সকলের উচিত"।


শীতবস্ত্র

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com