এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

রাসেল আহম্মেদ কুষ্টিয়া জেলা প্রতিনিধি!!

প্রকাশিত: ২৩ জানুয়ারী ২০২১, ১৯:০৯

আপডেট: ২৪ জানুয়ারী ২০২১, ১১:১৭

২৮ ৫৩৯

শেয়ার:

কুষ্টিয়ার দৌলতপুরে আল সালেহ লাইফ লাইন এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব “মানুষ মানুষের জন্য। দরিদ্র অসহায় মানুষেরা দেশ ও সমাজের অংশ। তাই সমাজের বিত্তশালীসহ সকলের উচিত গরিব সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়াঁনো।

News

শীত বস্ত্র বিতরণ শুধুমাত্র অসহায় মানুষের প্রতি করুণা  নয়,তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করা উচিত। দৌলতপুর উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী ও আল-সালেহ লাইফ লাইনের  পরিচালক মোঃ হুমায়ূন কবির ও প্রজেক্ট ম্যানেজার মামুনুর রশিদ এর উদ্যোগে হতদরিদ্র এর মাঝে শীত বস্ত্র বিতরণ করা হচ্ছে 

(২৩ জানুয়ারি শনিবার) বেলা ১১ টার সময় দৌলতপুর উপজেলার সাদীপুর গ্রামে অবস্থিত এ এল এল সি ব্রিকস মাঠে  আল-সালেহ লাইফ লাইনের  পরিচালক মোঃ হুমায়ূন কবিরের সভাপতিত্বে সুবিধা বঞ্চিত অসহাদের মাঝে প্রায় ৩৬০০শ শীত বস্ত্র বিতরণ করা হয়।শীত বস্ত্র বিতরণ কালে আরো  অন্যান্যোর ছিলেন।


শীতবস্ত্র

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com