এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০২ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

হোসাইন মির্জা || হবিগঞ্জ প্রতিনিধিঃ-

প্রকাশিত: ২৩ জানুয়ারী ২০২১, ১২:১১

আপডেট: ২৩ জানুয়ারী ২০২১, ১২:১১

৫৪৪

শেয়ার:

সহকারী শিক্ষক আজাদ হাসানের দূর্নীতির কারনে শাস্তিমূলক বদলী ও বর্ধিত বেতন স্থগিত।

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় বৈরাগীপুঞ্জি সরঃ প্রাঃ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আজাদ হাসান কর্তৃপক্ষের (ডেপুটেশন বাতিল) নির্দেশ অমান্য করে, ১জানুয়ারী২০১৯ তারিখে স্ব-বিদ্যালয়ে যোগদান না করে বিনানুমতিতে ১মাস০৫দিন বিদ্যালয়ে অনুপস্থিত ছিলেন।

News

এবং পরবর্তীতে তিনি বিগত ০৬/০২/২০১৯খ্রিঃ তারিখ বৈরাগীপুঞ্জিতে যোগদান করলেও মোট ৩১ কর্মদিবসের মধ্যে ১৯দিন বিনানুমতিতে অনুপস্থিত থাকার কারনে  জেলা প্রাথমিক প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জনাব আব্দুর রাজ্জাক তাকে বিগত ২০/০২/২০১৯ কালেঙ্গা সরঃ প্রাঃ বিদ্যালয়ে শাস্তিমূলক বদলী আদেশ কার্যকর করেন। 

পরবর্তীতে আজাদ হাসানের লিখিত জবাব সন্তোষ্ট না হওয়ায় বিগত ১৯/০২/২০২১খ্রিঃ তারিখ জেলা প্রাথমিক শিক্ষা অফিসার জনাব আমিরুল ইসলাম আজাদ হাসানের আগামী দুই বছরের বর্ধিত বেতন স্থগিত আদেশ দেন। 

জানা যায় আজাদ হাসান বৈরাগীপুঞ্জিতে কর্মরত অবস্থায় কর্তৃপক্ষকে অবহিত না করেই চিকিৎসা ছুটি নিয়ে ০১/৪/২০১১ ১০/৩/২০১৩ সাল পর্যন্ত বিদেশে অবস্থান করেছিলেন। যা চাকুরিবিধির সম্পূর্ণ পরিপন্থি। বিদ্যালয়ে অনুপস্থিত থেকেও কিভাবে নিয়মিত বেতন-ভাতা ভোগ করা যায় তা খতিয়ে দেখার যেন কেউ নেই। 

আজাদ হাসানের শাস্তিমূলক বদলি এবং বর্ধিত বেতন কর্তনে পুঞ্জিবাসীর ও সাধারন জনমনে অসন্তোষ প্রকাশ পেয়েছে।


দূর্নীতি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com