এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০২ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

(ফরিদপুর) প্রতিনিধি :

প্রকাশিত: ২২ জানুয়ারী ২০২১, ১৯:১৭

আপডেট: ২২ জানুয়ারী ২০২১, ১৯:১৭

৪৪৬

শেয়ার:

অসহায় ও ছিন্নমূল মানুষের সহযোদ্ধা বোয়ালমারীর ইউএনও ঝোটন চন্দ

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ অসহায় ও ছিন্নমূল মানুষের সহযোদ্ধা হিসেবে কাজ করে যাচ্ছেন। রাত নামলে কম্বল নিয়ে ছুটে চলেন উপজেলার শহর থেকে গ্রাম পাড়া মহল্লায় অসহায় ও ছিন্নমূল মানুষের কাছে।

News

শীতার্তদের কম্বল দিয়ে তাদের শীত নিবরণ করছেন। তিনি নিজে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেওয়া উপহার (কম্বল) শীতকে উপেক্ষা করে ছিন্নমূল মানুষের কাছে পৌছে দিচ্ছেন। এ ছাড়া সরকারী সব ধরণের সেবা সাধারণ মানুষের দোরগোড়ায় পৌছে দিচ্ছেন তিনি।ইউএনও ঝোটন চন্দকে গভীর রাতে গাড়ি নিয়ে গ্রামে ঢুকে গাড়ি থেকে নেমে শীতার্তদের কম্বল দেওয়ার দৃশ্য দেখা গেছে। এ ছাড়া তিনি একজন করোনা যুদ্ধা হিসেবে বোয়ালমারীতে পরিচিত। 

যখন করোনা মহামারি আকারে রুপ ধারণ করে। বোয়ালমারীর কিছু কিছু এলাকায় লকডাউন চলে তখন ইউএনও ঝোটন চন্দ লকডাউন করা বাড়িগুলোতে নিজে খাবার পৌছে দিয়েছেন এবং নিয়মিত খোজ খবর নিয়েছেন। করোনা আক্রান্ত হয়ে কেউ মারা গেলে তিনি নিজে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমানকে সাথে নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তার লাশ দাফনের ব্যবস্থা করার দৃশ্যও দেখা গেছে। একাধিক করোনা জয় করা রোগি জানান, যখন করোনা আক্রান্ত হয়েছি জানার পর থেকে বাড়ি লকডাউন করেছেন উপজেলা প্রশাসন।

লকডাউন হলেও উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ আমাদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন নিয়মিত। এ ছাড়া তিনি নিয়মিত খোজ খবর নিয়েছেন।


শীতবস্ত্র কম্বল

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com