এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

রিপা আক্তার, হবিগঞ্জ বিশেষ প্রতিনিধিঃ

প্রকাশিত: ২২ জানুয়ারী ২০২১, ১৬:৩৬

আপডেট: ২২ জানুয়ারী ২০২১, ১৭:২৩

৪৯৪

শেয়ার:

চুনারুঘাটে ঘোড়দৌড় প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার রাণীগাঁও ইউনিয়নের বড়জুষ গ্রামে (তগি নগরের বন্দে) ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে।

News

বৃহস্পতিবার বিকাল ৪টায় সাবেক চেয়ারম্যান আবু সালেহ মোঃ শফিকুর রহমানের নেতৃত্বে ও ৬নং ওয়ার্ডবাসীর উদ্যোগে ফ্রিজ টিভি কাপ ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উক্ত ঘোড়দৌড় প্রতিযোগিতা ও সভায় সাবেক চেয়ারম্যান আবু সালেহ মোঃ শফিকুর রহমানের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন ১০নং মিরাশী ইউপির সাবেক চেয়ারম্যান ও চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আইয়ূব আলী মাস্টার, প্রয়াত সাবেক সমাজকল্যাণ মন্ত্রীর এপিএস, চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও ৯নং রাণীগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আনিছুর রহমান, চুনারুঘাট রিপোটার্স ইউনিটির জয়েন্ট সেক্রেটারী ও চুনারুঘাট উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আসন্ন ৯নং রাণীগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা মার্কায় আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সাংবাদিক ফারুক মাহমুদ, চুনারুঘাট পদক্ষেপ গণপাঠাগার সাধারণ সম্পাদক ও প্রভাষক মাজহারুল ইসলাম রুবেল, উপজেলা তাঁতী লীগের সভাপতি কবির খন্দকার, রানীগাঁও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নূরুল আমীন, সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী তৈয়ব আলীসহ ১০নং মিরাশী ইউনিয়ন ও রাণীগাঁও ইউনিয়নের বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আয়োজক কমিটি ও অন্যান্য নেতৃবৃন্দ এতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

ঘোড়াদৌড় প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক ফারুক মাহমুদসহ অন্যান্য অতিথিবৃন্দ। প্রতিযোগিতায় দেশের বিভিন্ন স্থান থেকে আগত ৩০টি ঘোড়া অংশগ্রহণ করে এবং প্রায় ১০ হাজার নারী-পুরুষ দর্শকের সমাগম ঘটে। এতে প্রথম স্থান অধিকার করে হৃদয় বাংলা সিলেট, দ্বিতীয় মামা-ভাগ্না সিলেট, তৃতীয় ছয় ভাই রাজা সিলেট, চতুর্থ রঞ্জিত ভোলারজুম, পঞ্চম দাদা নাতী নাসিরনগর ও ষষ্ঠ শাপলা সিলেট। সভা পরিচালনা করেন উস্তার মেম্বার।


ঘোড়া পুরুস্কার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com