এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০২ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধিঃ

প্রকাশিত: ২২ জানুয়ারী ২০২১, ১৩:০৭

আপডেট: ২২ জানুয়ারী ২০২১, ১৩:০৭

২৮ ৭৭১

শেয়ার:

রায়পুরে কাভার্ডভ্যান চাপায় প্রাণ গেল শিশুর

লক্ষ্মীপুরের রায়পুরে রাস্তাপারাপার হতে গিয়ে কাভার্ডভ্যানের চাপায় সালামন (১০) নামে এক শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে।

News

শুক্রবার (২২ জানুয়ারী) সকালে উপজেলার রাখালিয়া বাজার হাই স্কুল সংলগ্ন এলাকায় এ দূর্ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায় এবং ঘাতক কাভার্ডভ্যানটি আটক করে। নিহত শিশু সালমান একই উপজেলার সোনাপুর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে লক্ষ্মীপুর-রায়পুর সড়কের রাখালিয়া বাজার সংলগ্ন এলাকায় রাস্তা পরাপার হচ্ছিলো শিশু সালামন। এসময় রায়পুর থেকে ছেড়ে আসা একটি দ্রুত গামী কাভার্ডভ্যান ঘটনাস্থলে পৌছেই শিশুটিকে চাপা দেয়। এতে সড়কেই ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায় শিশু সালমান।

এসময় স্থানীয়রা কাভার্ডভ্যান আটক করলেও পালিয়ে যায় ঘাতক চালক। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুর মরদেহ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায় এবং কাভার্ডভ্যানটি আটক করে।

লক্ষ্মীপুর রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, এঘটনায় তদন্ত করে আইগত ব্যবস্থা নেয়া হবে।


এক্সিডেন্ট সড়ক দুর্ঘটনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com