এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৫ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

রিপা আক্তার, হবিগঞ্জ বিশেষ প্রতিনিধি:

প্রকাশিত: ২১ জানুয়ারী ২০২১, ২১:৫৯

আপডেট: ২২ জানুয়ারী ২০২১, ১৭:২৫

৪৪০

শেয়ার:

হবিগঞ্জের মাধবপুর পৌরসভা নির্বাচনের ভোট পুনরায় গণনার দাবি ৪ কাউন্সিলর প্রার্থীর

হবিগঞ্জের মাধবপুর পৌর সভার নির্বাচনে একটি কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবি করেছেন ৪ জন কাউন্সিলর প্রার্থী। এ ব্যাপারে পৌর সভার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সেলিম মিয়া, হীরা লাল সরকার (হিরু), সুমন ভট্রাচার্য, মোঃ মিনাজ মিয়া জেলা রিটানিং কর্মকর্তার নিকট একটি লিখিত অভিযোগ করেছেন।

News

লিখিত অভিযোগে তারা  উল্লেখ করেন গত ১৬ জানুয়ারী মাধবপুর পৌরসভা নির্বাচন অনুষ্টিত হয়। নির্বাচনে ৯ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে ৫ জন প্রতিদ্বন্দিতা করেন। নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহন শেষে ওই কেন্দ্রে দায়িত্বরত প্রিজাইডিং অফিসার ভোট গণনা শেষ পর্যায়ে প্রার্থীদের কে ব্যলট পেপার না দেখিয়ে বিভিন্ন অজুহাতে মনগড়াভাবে নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বোতল প্রতিক নিয়ে দাড়ানো কাউন্সিলর প্রার্থী দুলাল খা কে বিজয়ী ঘোষনা করে চলে যান। 

ভোট গননা শেষে প্রার্থীদের নিকট থেকে কোন স্বাক্ষর নেওয়া হয়নি বলে ৪ জন কাউন্সিলর দাবি করেন। তাই ওই কেন্দ্রের ব্যালট গুলো পুনরায় গণনার জন্য তারা জেলা রিটানিং কর্মকর্তা সহ প্রশাসনের বিভিন্ন দপ্তরে লিখিত আবেদন করেন। 

এ ব্যাপারে কাউন্সিলর দুলাল খা’র সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, পরাজিত প্রার্থীরা যে অভিযোগ করেছে তা সঠিক নয়।  পৌর নিবাচনে ৯ নং কেন্দ্রে দায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসার উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা শাকিল খন্দকার জানান,  নির্বাচেন যারা প্রার্থী হয়েছিল তাদের পোলিং এজেন্টদের স্বাক্ষর নেওয়া হয়েছে। তাছাড়া প্রত্যেক কেন্দ্রে একজন করে নিবার্হী ম্যাজিষ্ট্রেট ছিল। এখানে অনিয়ম করার কোন সুযোগ নেই। তারপরও কোন প্রার্থী পুনরায় ভোট গণনা করতে চাইলে তারা আবেদন করতে পারে। 

মাধবপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ মনিরুজ্জামান জানান,প্রার্থীরা পুনরায় ভোট গণনার জন্য  একটি আবেদন করেছেন।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com