এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৫ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধিঃ

প্রকাশিত: ২১ জানুয়ারী ২০২১, ১১:৩২

আপডেট: ২১ জানুয়ারী ২০২১, ১১:৩২

৫১৪

শেয়ার:

রামগঞ্জে আসন্ন পৌরসভা নির্বাচনে প্রতিপক্ষের প্রাণনাসের হুমকির প্রতিবাদে কাউন্সিলর প্রাথীর সংবাদ সম্মেলেন

আসন্ন ৩০ জানুয়ারি লক্ষ্মীপুরের রামগঞ্জে পৌরসভা নির্বাচন উপলক্ষে আজ (২১জানুয়ারি) কলচমা পেীর ৪নং ওয়ার্ডের কাউন্সিলর (পান্জাবী মার্কা) প্রতিকের পদপ্রাথী মোঃ মনির হোসেন তার নিকটতম কাউন্সিলর পদপ্রাথীর প্রাণনাশের হুমকির প্রতিবাদে তার নিজ অফিস কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছেন।

News

এ সময় তিনি বলেন নির্বাচন থেকে সরে না দাড়ালে তার সর্মথকদের প্রকাশ্যে মারধর করাসহ প্রাথী মনির হোসেনকে বসত বাড়ি থেকে তুলে নিয়ে হত্যার হুমকির তিব্রনিন্দা জানান তিনি। পরে লক্ষ্মীপুর জেলা পুলিশ সুফার (প্রশাসনের) কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা এবং অবাধ সুষ্ঠ ,নিরপেক্ষ নির্বাচনের দাবী জানান। এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সম্পাদক ,শ্রমীকলীগের সভাপতি জহির মিজি, কুয়েত যুবলীগের সভাপতি নরশেদ আলম ও পৌর ছাএলীগের সাবেক যুগ্ন আহবায়ক বাদশা ফয়সাল সহ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতিৃবৃন্দুগন।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com