এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৫ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধিঃ

প্রকাশিত: ২১ জানুয়ারী ২০২১, ১১:১৯

আপডেট: ২১ জানুয়ারী ২০২১, ১১:১৯

৬৯৩

শেয়ার:

রায়পুরে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার ০৩নং চরমোহনা, ০৪নং সোনাপুর এবং ০৯নং দক্ষিণ চর আবাবিল ইউনিয়নের বিভিন্ন এলাকায় এবং উপজেলা পরিষদ সংলগ্ন রাস্তায় করাতকল (লাইসেন্স) বিধিমালা, ২০১২, সড়ক পরিবহন আইন, ২০১৮, দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৮ এবং ২৬৯ ধারা অনুযায়ী মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

News

২০ জানুয়ারি বুধবার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন রায়পুর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাবরীন চৌধুরী, সার্বিক সহযোগীতায় ছিলেন, উপজেলা বন কর্মকর্তা জনাব চন্দন ভৌমিক, কাজী আবদুর রহিম, রায়পুর থানার এএস আই জাকির মৃধা। এ সময় লাইসেন্সবিহীন করাতকল পরিচালনা করায় ০৪টি করাতকল এবং মাস্ক পরিধান না করা, রুট পারমিট ও লাইসেন্সবিহীন গাড়ী চালানোর অপরাধে সর্বমোট ২৫,০০০/-জরিমানা করা হয়।

এই সময় রায়পুর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাবরীন চৌধুরী বলেন,জনস্বার্থে এধরণের অভিযান অব্যাহত থাকবে।


জরিমানা ভ্রাম্যমাণ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com