এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৫ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

কুমারখালী, বিশেষ প্রতিনিধি ঃ

প্রকাশিত: ২০ জানুয়ারী ২০২১, ১৯:৩৭

আপডেট: ২০ জানুয়ারী ২০২১, ১৯:৩৭

৩৪২

শেয়ার:

কুমারখালী পৌরসভায় চতুর্থবারের মতো মেয়র নির্বাচিত হওয়ায় ফুলের শুভেচ্ছা

কুষ্টিয়ার কুমারখালী পৌরসভায় চতুর্থবারের মতো মেয়র নির্বাচিত হওয়ায় মো. সামছুজ্জামান অরুনকে পুস্পময় শুভেচ্ছা জানান কুমারখালী বাহরুল উলুম বালিকা মাদ্রাসা ও এতিম খানার পরিচালক ও শিক্ষক। বুধবার দুপুরে পৌর কার্যালয়ে নবাগত মেয়রকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

News

গত ১৬ জানুয়ারি কুমারখালী পৌর নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে বিশাল ভোটের ব্যবধানে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. সামছুজ্জামান অরুন চতুর্থবারের মতো পৌরমেয়র নির্বাচিত হয়েছেন। তিনি বিজয়ী হবার পর থেকে স্বতস্ফুর্তভাবে  বিভিন্ন মহল থেকে তাকে শুভেচ্ছা জানানো হচ্ছে তারই ধারাবাহিকতায় আজ দুপুরে পৌর কার্যালয়ে বাহরুল উলুম বালিকা মাদ্রাসা ও এতিম খানার পরিচালক হাফেজ মাওলানা দেলোয়ার হোসাইন মাজহারী ও শিক্ষক মাওলানা মো. নজরুল ইসলাম পৌরমেয়র মো. সামছুজ্জামান অরুনকে ফুলের  শুভেচ্ছা জানান।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com