এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৫ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

স্টাফ রিপোর্টার -ঃ

প্রকাশিত: ২০ জানুয়ারী ২০২১, ১৯:৩২

আপডেট: ২১ জানুয়ারী ২০২১, ১২:১৮

৫৮২

শেয়ার:

কাউন্সিলর প্রার্থী হিসেবে সকলের দোয় ও আশির্বাদ চাই

প্রিয় এলাকা বাসি আগামী ২৮ ফেব্রুয়ারী পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সিটন চৌধুরী সেবার ব্রত নিয়ে নির্বাচন করতে ইচ্ছুক, আওয়ামী লীগ কর্মি সিটন চৌধুরী ছাত্রজীবন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত।

News

সবদিক বিবেচনা করে তাকে  কাউন্সিলর পদে নির্বাচিত করলে প্রতিটি পাড়া-মহল্লায় সচেতনতা মুলুক সভা সমাবেশ করে, আপনাদের মতামতের ভিত্তিতে পৌর মেয়রের সহযোগীতা নিয়ে উন্নয়ন কার্যক্রম এবং সর্বস্তরের জনগনের সেবায় নিজেকে জড়িয়ে রাখার চেষ্টা করব। ওয়য়ার্ডবাসীর সহযোগীতা নিয়ে ৬নং ওয়ার্ডকে হবিগঞ্জ পৌরসভার মধ্যে একটি পরিবেশ বান্ধব, সুশৃঙ্খল, নিরিবিলি ও মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে অগ্রনী ভূমিকা রাখব। এলাকায় মাদকের ছোবল, সন্ত্রাসের থাবা, ইভটিজিং, চুরি-ডাকাতি, চাঁদাবাজির মত ঘটনা প্রতিরোধ করতে প্রত্যেক পাড়া-মহাল্লায় পৌর মেয়র এবং আইনশৃঙ্খলা রক্ষাকারীর সহযোগীতা নিয়ে প্রতিরোধ কমিটি গঠন করে এলাকায় শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনতে সবসময় কাজ করে যাবার প্রতিশ্রুতি দিচ্ছি।

পাশাপাশি ওয়ার্ড ভিত্তিক সরকারী যে সহযোগীতা আসবে তা সমান ভাবে প্রতিটি পাড়া-মহাল্লায় বন্টন করব এবং যেকোনো কাজে কাউন্সিলরের যে স্বাক্ষর বা সহযোগীতা প্রয়োজন তা যথাসময়ে দেওয়ার চেষ্টা করব। প্রয়োজনে নাগরিকদের সহযোগীত নিব  এবং জলাবদ্ধতা নিরসনে সবসময় কাজ করে যাবো, 

শাষক কিংবা শোষক হয়ে নয়, দখলবাজ কিংবা অন্যায় কাজে নয়, ভয় কিংবা আতংক দিয়ে নয়, ন্যায় বিচার প্রতিষ্ঠা করাই আমার মুল লক্ষ্যে। কেননা আমি ছাত্র জীবন থেকেই অন্যায়ের প্রতিবাদ করে আসছি  

অবহেলিত ও পিছিয়ে থাকা হবিগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ডে পরিণত করতে আমি আপনাদের সহযোগীতা, দোআ ও আশির্বাদ কামনা করছি।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com