এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৫ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

শেরপুর জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ১৯ জানুয়ারী ২০২১, ১১:০৫

আপডেট: ১৯ জানুয়ারী ২০২১, ১১:১০

২৮ ৫৭৭

শেয়ার:

পৌর নির্বাচনের প্রচারণায় মাঠে নেমেছে কেন্দ্রীয় কৃষকলীগের নেতৃবৃন্দ।।

তৃতীয় দফায় দেশের ৬৪টি পৌরসভা নির্বাচনের তফসিল অনুযায়ী শেরপুর জেলার নকলা ও নালিতাবাড়ী পৌরসভা নির্বাচনের প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থী ও তাদের সমর্থকরা। এ দুই পৌরসভার প্রার্থীদের বরাদ্দকৃত প্রতীকের পোস্টারে ছেয়ে গেছে শহরের প্রতিটি অলি-গলি।

News

বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনিত প্রার্থীকে নির্বাচিত করতে দিন-রাত ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে দলীয় প্রার্থীর জন্য দোয়া কামনাসহ ভোট চাইছেন দলীয় নেতৃবৃন্দরা। 



নির্বাচনী প্রচার কাজে পিছিয়ে নেই কেন্দ্রীয় নেতাকর্মীরাও। এর অংশ হিসেবে বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দদের মধ্যে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি, কৃষিবিদ ইন্সটিটিউশন বাংলাদেশ-এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ও বাংলাদেশ আওয়ামী লীগ ময়মনসিংহ জেলা শাখার কার্যনির্বাহী সদস্য, এনিমেল হেলথ এসাসিয়েশন অব বাংলাদেশ (আহকাব)-এর সভাপতি ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার নাগরিক কৃষিবিদ নজরুল ইসলাম এবং বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক রাজধানী ঢাকার সাভারের নাগরিক সৈয়দ সাগিরুজ্জামান শাকীক নকলা পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র মো. হাফিজুর রহমান লিটন ও নালিতাবাড়ী পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র আবু বক্কর সিদ্দিক-এর পক্ষে নৌকা প্রতীকের প্রচারের কাজে ২ দিন ব্যস্ত সময় কাটিয়ে নিজ নিজ এলাকায় ফিরেছেন।

১৪ জানুয়ারি ও ১৫ জানুয়ারি দিন ব্যাপী নকলা ও নালিতাবাড়ী পৌরসভার বিভিন্ন এলাকায় প্রচার কাজ শেষ করে ১৫ জানুয়ারি বিকেলে নালিতাবাড়ী পৌরসভার মেয়র প্রার্থী আবু বক্কর সিদ্দিকের সাথে এবং সন্ধ্যায় নকলা পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র মো. হাফিজুর রহমান লিটনের ইশিবপুর এলাকার গ্রীনরোডের বাসায় সৌজন্য সাক্ষাত করেন তাঁরা। এসময় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসাইন, নকলা ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের সভাপতি মো. নূর হোসেন, জাহাঙ্গীর নগর বিশ্ব বিদ্যালয়ের ছাত্রলীগ নেতা নাফি ইবনে হাফিজ নিহান নিবীড়সহ স্থানীয় বেশ কয়েকজন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

পৌর এলাকায় প্রচার কাজের অভিজ্ঞতার আলোকে আগত নকলা ও নালিতাবাড়ী পৌরসভা নির্বাচনে ভোটারদের মনোভাব বিষয়ে নিরপেক্ষ দৃষ্টিতে তাদের মতামত জানতে চাইলে বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দরা ভোটারদের সক্রিয়তা দেখে সন্তোষ প্রকাশ করেন। আগত পৌরসভা নির্বাচনে নকলা ও নালিতাবাড়ী পৌরসভায় নৌকা প্রতীকের প্রার্থী বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হবেন বলে তাঁরা আশা ব্যক্ত করেন। তবে নির্বাচনী মাঠ যত ভালোই হউক না-কেন প্রতিপক্ষকে ছোট করে দেখার সুযোগ নেই বলে তাঁরা জানান। তাই বিজয় ঘোষনা না দেওয়া পর্যন্ত সকল নেতা-কর্মীদের নির্বাচনী এলাকায় কঠুর পরিশ্রম করার পরামর্শ দেন তাঁরা।

উল্লেখ্য, নকলা পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ জন, সংরক্ষিত মহিলা কমিশনার পদে ১৫ জন ও সাধারন কমিশনার পদে ৩৯ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন। এ পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২৭ হাজার ১৬০ জন, এরমধ্যে পুরুষ ভোটার ১৩ হাজার ৮ জন ও নারী ভোটার ১৪ হাজার ১৫২ জন। ৯টি ওয়ার্ডের ভোটারদের ভোটদানের সুবিধার্থে ১২টি কেন্দ্রের ৮১টি ভোটকক্ষের মাধ্যমে ভোট গ্রহন করা হবে। ৩০ জানুয়ারি শনিবার সকাল ৮টা থেকে বিরতিহীনভাবে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন চলবে। নির্বাচন অবাদ, সুষ্ঠ ও নিরেপেক্ষ ভাবে সম্পন্ন করতে নির্বাচন অফিস এরই মধ্যে কাজ শুরু করেছে।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com