এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৫ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

খুলনা ব্যুরো প্রধান:

প্রকাশিত: ১৮ জানুয়ারী ২০২১, ১৯:৩০

আপডেট: ১৮ জানুয়ারী ২০২১, ১৯:৩০

৩৫৭

শেয়ার:

খুলনার সাংবাদিক হুমায়ূন কবীর হত্যা মামলায় ৫ আসামীর যাবজ্জীবন

দৈনিক জন্মভূমির সম্পাদক ও একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক হুমায়ুন কবীর হত্যার- মামলার পাঁচ আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা করে জরিমানা করেছেন আদালত।

News

সোমবার দুপুরে অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার পর সাজাপ্রাপ্ত আসামি জাহিদ, নজু ওরফে রিপন, রিমন ও স্বাধীনকে আদালত থেকে কারাগারে নিয়ে যাওয়া হয়। তবে এ মামলার সাজাপ্রাপ্ত অপর আসামি পলাতক রয়েছে।

উল্লেখ্য, ২০০৪ সালের ২৭ জুন নগরীর শান্তিধাম মোড়ে দৈনিক জন্মভূমি অফিসের সামনে সন্ত্রাসীদের বোমা হামলায় সাংবাদিক হুমায়ূন কবীর নিহত হন। হত্যার পরদিন (২৮ জুন, ২০০৪) খুলনা থানার তৎকালীন উপ-পরিদর্শক মারুফ আহমদ বাদী হয়ে হত্যা ও বিস্ফোরক ধারায় দুটি মামলা করেন।


অপরাধ হত্যা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com