এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৫ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৮ জানুয়ারী ২০২১, ১৪:২১

আপডেট: ১৮ জানুয়ারী ২০২১, ১৪:২১

৬৬১

শেয়ার:

রায়পুরে জমি চাষ নিয়ে বিরোধে, যুবককে কুপিয়ে জখম

লক্ষ্মীপুরের রায়পুরে জমির ইজারা টাকা লেনদেন ও জমি চাষ দেওয়া নিয়ে সংঘর্ষে সোহাগ রাঢী (৩২)কে কুপিয়ে জখম করেছে একই এলাকার ৮নং ওয়ার্ড মৌশাল বাড়ির খোরশেধ আলমের পুত্র পারভেজ ও মামুন।

News

গুরুতর জখম প্রাপ্ত সোহাগ রাঢী উপজেলার ১০ রায়পুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড কাজিরচর গ্রামের মৃত শুকু রাঢীর ছেলে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে পাঠিয়েছে।

রোববার (১৭ জানুয়ারি) রাতে  উপজেলার ১০ নং রায়পুর ইউনিয়নের মিতালি বাজার কাজিরচর গ্রামে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয়  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুমন চৌধুরি ও ছাত্রলীগের নেতা রাছেল সংঘর্ষের  বিষয়টি নিশ্চিত করেছেন। আহত সোহাগ রাঢী শারিরিক অবস্থা গুরুতর হলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেপার করেন। এ বিষয়ে জানতে চাইলে রায়পুর থানার পুলিশ পরিদর্শক তদন্ত শিপন বড়ুয়া বলেন অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।


বিরোধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com