এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৫ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত: ১৮ জানুয়ারী ২০২১, ০৯:০৮

আপডেট: ১৮ জানুয়ারী ২০২১, ০৯:০৮

৪৯৫

শেয়ার:

লক্ষ্মীপুরের রায়পুরে পবিত্র মিশন ও কর্মী সভা অনুষ্ঠিত

বিশ্ব ওলি হযরত মাওলানা শাহসূফী খাজাবাবা ফরিদপুরী পীর সাহেবের ফবিদপুরস্থ আটরশি বিশ্ব জাকের মঞ্জিলে আসন্ন মহা পবিত্র বিশ্ব উরস শরীফ ২০২১ উপলক্ষে লক্ষ্মীপুরে পবিত্র মিশন ও কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

News

বিশ্ব জাকের মঞ্জিলের রায়পুরস্থ জলছা ঘরের সম্মুখে অনুষ্ঠিত পবিত্র মিশন ও কর্মী সভায় উপস্থিত ছিলেন, বিশ্ব জাকের মঞ্জিল দরবার শরীফ কেন্দ্রীয় সমন্বয় পরিষদ প্রধান আলহাজ্ব আব্দুল মান্নান, কেন্দ্রীয় সমন্বয় পরিষদের অন্যতম সদস্য ও চট্টগ্রাম বিভাগীয় কর্মী গ্রুপের প্রধান আলহাজ্ব কাজী জামসেদ কবির বাক্কী বিল্লাহ্ সহ বিভিন্ন ওলামায়ে কেরামগণ। পরে রাতে (বাদ এশা) একটি বিশাল র‌্যালী সভাস্থল থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সভাস্থলে এসে আলোচনা সভায় মিলিত হয়। এসময় জেলার বিপুল সংখ্যক আশেকান-জাকেরানগণ উপস্থিত ছিলেন। 

জলছা শেষে মিলাদ, দোয়া ও তবারক বিতরণ করা হয়।


জলছা কর্মী সভা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com