এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

সিলেট ব্যুরো প্রধান:

প্রকাশিত: ১৮ জানুয়ারী ২০২১, ০৮:৫৫

আপডেট: ১৮ জানুয়ারী ২০২১, ০৮:৫৫

৫০৬

শেয়ার:

চুনারুঘাটে কৃষকদের মাঝে রাসায়নিক সার বিতরণ

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় ৭নং উবাহাটা ইউনিয়নের হুড়ারকুল গ্রামে কৃষকদের মাঝে রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।

News

রোববার (১৭ জানুয়ারি) সকালে উপজেলা নির্বাহী অফিসার সত্যজিত রায় দাশের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কাদির লস্কর।

জানা যায়, উপজেলা কৃষি পুনর্বাসন ও বাস্তবায়ন কমিটির আয়োজনে ২০২০-২১ইং অর্থ বছরে রবি মৌসুমে ব্লক প্রদর্শনী হাইব্রিড জাতের বোরো রাইস ট্রান্সপ্রান্টারের মাধ্যমে চাষাবাদের কৃষকদের মাঝে এই রাসায়নিক সার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত অতিথিরা কৃষকদের উদ্দেশ্য বলেন, কৃষক বাংলাদেশের প্রাণ। আপনাদের কষ্টের উৎপাদিত ফসল যেমন অর্থনৈতিক সহায়তা করে তেমনি আমাদের ভোগের চাহিদা পূরণেও ভূমিকা রাখে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের কে বিভিন্নরকম সহায়তা নিয়মিত করে যাচ্ছেন, তা অব্যাহত থাকবে।

এছাড়া আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান মহালদার, উপজেলা কৃষি কর্মকর্তা জালাল সরকার, উপজেলা কৃষক লীগের সভাপতি মজিবুর রহমান ও উপ কৃষি কর্মকর্তা নুরুল ইসলাম খান প্রমুখ।


সার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com