এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৫ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

শেরপুর জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ১৭ জানুয়ারী ২০২১, ২৩:১৮

আপডেট: ১৭ জানুয়ারী ২০২১, ২৩:১৮

৬৬৫

শেয়ার:

শেরপুরে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্পিং করতে চাই ঢাবি শিক্ষার্থী-আরিফুল ইসলাম

শেরপুরে ৭০ জনকে বিনামূল্যে চক্ষুছানী অপারেশন করাতে চাই ঢাবি শিক্ষার্থী আরিফুল ইসলাম।

News

জানুয়ারী ২০২১ এর মধ্যে শেরপুর জেলা থেকে ৭০ জন কে নিয়ে চক্ষু অপারেশন ক্যাম্পিং আয়োজন করবেন বলে জানান আরিফ। ঢাবি শিক্ষার্থী আরিফুল ইসলাম জন্মস্থান শেরপুর সদর উপজেলা ভাতশালা ইউনিয়নের সাপমারী কামারবাড়ী। বর্তমানে তিনি ব্রাক এ চাকরি করেন। পাশাপাশি সামাজিক কাজের সাথে যুক্ত রয়েছেন। 


ক্যাম্পিং আয়োজন প্রসঙ্গে আরিফুল ইসলাম বলেন, আমার রিলেটিভ চোখের সমস্যা হয়েছিল  ভালো মানের চিকিৎসা করাতে পারেনি। সেদিন থেকে প্রতিজ্ঞা করি আমার রিলেটিভ এর মতো কেউ যেন বিনা চিকিৎসায় না থাকে। টাকার অভাবে অপারেশন করাতে পারছে না এমন রোগী পাশে দাঁড়াতে চাই। এই জন্য শেরপুর জেলা থেকে ৭০ জন কে বাছাই করে বিনামূল্যে চক্ষু অপারেশন করানো জন্য কাজ শুরু করেছি। সকলের সহযোগিতা নিয়ে ক্যাম্পিং জানুয়ারিতে উদ্ভোদন করব। 

গরিব অসহায় চক্ষু অপারেশন রোগী সন্ধান দিতে সকলের সহযোগিতা কামনা করছি। প্রয়োজনে যোগাযোগ করুন- ০১৯৩৯৭১০০৯৬


চক্ষু

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com