এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৭ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

কুমারখালি প্রতিনিধি ঃ

প্রকাশিত: ১৭ জানুয়ারী ২০২১, ১৭:২৬

আপডেট: ১৭ জানুয়ারী ২০২১, ১৭:২৬

৪৫১

শেয়ার:

কালী নদী থেকে অবৈধ ভাবে বালু উত্তোলন

কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলা চাঁপড়া ইউনিয়ানে কালীনদী থেকে অবৈধ ভাবে বালু উত্তোলন।

News

হ্মমতার দাপট দেখিয়ে দিন রাত ভর বালু তুলছে আলাল ও তার বাহিনী। অবৈধ ভাবে বালু উত্তোলনর সাথে জড়িত আছে মাদক ব্যবসায়িক ও নানা অপকর্মের মাথা দুই তিন টা মামলার আসামি মোঃ আশরাফুল ইসলাম কালু। এবারী প্রথম  নয় এর আগেও  অবৈধ ভাবে কালি নদী থেকে বালু উওোলন করে বালু বিক্রয় করেছে আলাল ও তার বাহিনী। কালি নদী থেকে বালু উত্তোলন করে অনেকের পুকুর ভরাট করে ৪/৫ লাখ করে টাকা নেই। এবার নতুন কাজ ধরে কালী নদী থেকে অবৈধ  ভাবে  বালু উওোলন করছে আশরাফুল ইসলাম কালু ও আলাল।  আশরাফুল ইসলাম কালু ও আলাল এর কাছে বালু উত্তোলনের কথা জানতে গেলে তারা বলে আমরা কি জনগণের বাপের জায়গা কেটে বিক্রয় করছি। এর জন্য কেনো সবার এত  মাথা ব্যাথা? তাদের সাথে কথা বলতে গেলে নানান ভাবে গালী গালাস করতে থাকে। আশরাফুল ইসলাম কালু  নদীর থেকে অবৈধ  ভাবে বালু উত্তোলন নয়, মাদক ব্যাবসা থেকে শুরু করে নানান অপকর্মে চালিয়ে যাচ্ছেন।


অপরাধ বালু

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com