এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৭ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

তরিকুল ইসলাম নড়াইল জেলা প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৭ জানুয়ারী ২০২১, ১২:৪৬

আপডেট: ১৭ জানুয়ারী ২০২১, ১২:৪৬

৩৬২

শেয়ার:

মানবিক নড়াইলের আয়োজনে মাইজপাড়াতে ফ্রী রক্তের গ্রুপ নির্ণয়

১৬ ই জানুয়ারি ২০২১ রোজ শনিবার সকাল ১১ টা থেকে বিকাল সাড়ে ৪ টা পর্যন্ত নড়াইল জেলার মাইজপাড়া ইউনিয়ান এ “মানবিক নড়াইল (একটি সেবামূলক গ্রুপ) এর আয়োজনে ফ্রী রক্ত গ্রুপিং করা হয়।

News

প্রোগ্রামটি সমাপ্ত করতে সার্বিক সহযোগিতা করছেন ১ নং মাইজপাড়া ইউনিয়নের চেয়ারম্যান জনাব, জিল্লুর রহমান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ” মানবিক নড়াইল” গ্রুপের ক্রিয়েটর এবং এডমিন হুমায়রা হক, এডমিন মহিমা ইসলাম আরো উপস্থিত ছিলেন,মানবিক নড়াইল গ্রুপের সক্রিয় রক্তযোদ্ধা জাহিদুল হক,আকাশ মাহমুদ,সুমন শুভ,ফারাজী রফিক,আবু সাহাদাৎ বাঁধন,ফারহান আহমেদ ওয়ালিদ,আল-আমীন,রত্না সহ আরো অনেকে। মানবিক নড়াইল গ্রুপটির ক্রিয়েটর হুমায়রা হক বলেন,আমরা নড়াইলের প্রতিটি ইউনিয়নে ফ্রী রক্তের গ্রুপ নির্ণয় করছি, আমাদের এই প্রোগ্রাম অব্যাহত থাকবে, আমাদের গ্রুপের প্রধান কাজ হলো রক্তযোদ্ধা তৈরি করা এবং রুগির দারে সেই রক্তযোদ্ধাদের পাঠিয়ে রক্ত দান করানো।

তাই আমরা প্রতিটি ইউনিয়নে প্রোগ্রাম করে আমরা নতুন নতুন রক্তদাতা তৈরি করবো ইনশাআল্লাহ। আর আমাদের গ্রুপ পরিচালনার জন্য প্রথম থেকে যিনি আমাদের উপদেশ ,শাসন,ভালোবাসা দিয়ে গেছেন জনাব,ডিআইজি শেখ নাজমুল আলম পিপিএম বার,বিপিএম বার (সিআইডি),তাকে অসংখ্য ধন্যবাদ জানায়। আর সবশেষে ধন্যবাদ জানাই যারা অক্লান্ত পরিশ্রম করে আজকের প্রোগ্রাম সমাপ্ত করেছেন।


রক্ত ক্যাম্প

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com