এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৭ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

শেরপুর জেলা প্রতিনিধি :

প্রকাশিত: ১৭ জানুয়ারী ২০২১, ০৯:৩৮

আপডেট: ১৭ জানুয়ারী ২০২১, ০৯:৩৮

৪০ ১২৮৫

শেয়ার:

প্রস্ফুটিত শেরপুর ফেসবুক গ্রুপ ৭ম বর্ষে পদার্পণ উপলক্ষে শীতবস্ত্র বিতরণ।

শেরপুরের সু পরিচিত প্রস্ফুটিত শেরপুর ফেসবুক গ্রুপ হাঁটতে হাঁটতে সকলের মন জয় করে ৩৫ হাজার সদস্য হয়ে ১৬ জানুয়ারী ৭ম বর্ষে পদার্পণ করেছে।

News

প্রস্ফুটিত শেরপুর এডমিন প্যানেল এর ভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে ৭ম বর্ষ উদযাপন করা হয়। সপ্তম বর্ষ পদার্পণ উপলক্ষে হতদরিদ্র পথচারীদের মাঝে শীত বস্ত্র ও মাক্স বিতরণ করেন।এছাড়াও নৃ ফাউন্ডেশন অনাহারীর মুখে হাসি ফোঁটাতে একবেলা উন্নত মানের খাবার পরিবেশন করা হয়। 

এ সময় প্রস্ফুটিত শেরপুর  ফেসবুক গ্রুপ এর এডমিন প্যানেল বলেন, আমরা সব সময় দেশ ও মানুষের কল্যাণে নিয়োজিত।গ্রুপটি সকলের সহযোগিতায় এগিয়ে এসেছে। সব সময় মানবিকতার চর্চায় অবিরত সকলের দোয়া ও ভালবাসা নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে সহযোগিতা চাই  প্রস্ফুটিত শেরপুর ফেসবুক গ্রুপ।


শীতবস্ত্র

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com