এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৭ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

স্টাফ রিপোর্টার -ঃ

প্রকাশিত: ১৭ জানুয়ারী ২০২১, ০০:০১

আপডেট: ১৭ জানুয়ারী ২০২১, ০০:০১

৪৩৮

শেয়ার:

মাধবপুরে মেয়র পদে বিএনপির মানিক বিজয়ী

হবিগঞ্জের মাধবপুর পৌরসভার নির্বাচনে মেয়র পদে বিএনপি মনোনীত প্রার্থী হাবিবুর রহমান মানিক বিজয়ী হয়েছেন।

News

সিলেট বিভাগের প্রবেশদ্বার হিসেবে পরিচিত এই পৌরসভায় দ্বিতীয় ধাপে পৌর নির্বাচন অনুষ্ঠিত হয়। শনিবার (১৬ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৪টা  পর্যন্ত  ৯টি ওয়ার্ডের ৯ টি সেন্টারের ৪০ টি কক্ষে বিরতিহীনভাবে নজিরবিহীন নিরাপত্তায় শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ করা হয়। 

এ নির্বাচন সুষ্ঠু ও অবাধ করার লক্ষ্যে নির্বাচন কমিশন র‌্যাবের তিনটি টিম, চার প্লাটুন বিজিবি, ২২০ জন পুলিশ সদস্য, ও ৮১ জন আনসার বাহিনী ও নয়টি কেন্দ্রে নয়জন নির্বাহী ম্যাজিস্ট্রেট সার্বক্ষণিক দায়িত্ব পালন করেন। এ ছাড়া নয়জন প্রিজাইডিং অফিসার ও নয়জন সহকারী প্রিজাইডিং অফিসার ছিলেন। ভোট গননা শেষে উপজেলা নির্বাচন কর্মকর্তা মো: মনিরুজ্জামান বিএনপি মনোনীত প্রার্থী হাবিবুর রহমান মানিক ( ধানের শীষ প্রতীক ) কে বেসরকারি ভাবে নির্বাচিত ঘোষণা করেন। 

প্রাপ্ত ফলাফল অনুযায়ী মোট বৈধ ভোট ১২৮৩৩ টি। (ধানের শীষ প্রতীক) নিয়ে হাবিবুর রহমান মানিক ৫০৩১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তিনি তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সতন্ত্র প্রার্থী  পংকজ কুমার সাহার চেয়ে ৮৪৬ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন। পংকজ কুমার সাহা ( নারিকেল গাছ প্রতীক)  পেয়েছেন ৪১৮৫  ভোট । এছাড়া শাহ মো : মুসলিম (জগ প্রতীক)  পেয়েছেন ৩০৪৯  ভোট ও শ্রীধাম দাশ গুপ্ত নৌকা প্রতীক নিয়ে ৫৬৮ ভোট পেয়েছেন।  

১৯৯৭ সালে প্রতিষ্ঠিত এই পৌরসভার এটি পঞ্চম নির্বাচন। ৯টি ওয়ার্ডে নিয়ে গঠিত আট বর্গ কিলোমিটার আয়তনের প্রথম শ্রেণির মর্যাদা প্রাপ্ত অত্র পৌরসভায় ভোটার রয়েছে ১৫ হাজার ৯৮৭জন।এর মধ্যে পুরুষ ভোটার ৮ হাজার ১০৭ জন ও মহিলা ৭ হাজার ৮৮০ জন।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com