এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৭ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মেহেদী হাসান শামীম, শেরপুর জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ১৬ জানুয়ারী ২০২১, ১৬:৫৭

আপডেট: ১৬ জানুয়ারী ২০২১, ১৬:৫৯

২৮ ৪৮১

শেয়ার:

শেরপুরে রক্তসৈনিক ফটিয়ামারি'র উদ্যোগে ফ্রি রক্তের গ্রুপ নির্নয় কর্মসূচি অনুষ্ঠিত

রক্তসৈনিক বাংলাদেশ শেরপুর জেলা শাখার উদ্যোগে শেরপুরের ফটিয়ামারি সূর্যের আলো তরুণ সংঘ সহযোগিতায় ফ্রি রক্তের গ্রুপ নির্নয় কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

News

আজ ১৬ জানুয়ারি দুপুর ১২টা থেকে ৪টা পর্যন্ত  ফটিয়ামারি নতুনপাড়া সূর্যের আলো তরুণ সংঘ ক্লাবে অনুষ্ঠিত হয়। ফ্রি রক্তের গ্রুপ নির্নয় কর্মসূচিতে প্রায় দেড়শত মানুষের রক্তের গ্রুপ নির্নয় ও এবং মানুষের মাঝে রক্তদান উপকারিতা সম্পর্কে সচেতন করা হয়। 

এ সময় ফটিয়ামারী রক্তসৈনিক'র ম্যানেজম্যান্ট শাওন সরকারের সভাপতিত্বে ব্লাড নির্নয় কর্মসূচিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রক্তসৈনিক বাংলাদেশ'র প্রতিষ্ঠাতা আল আমিন রাজু, রৌহা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মিজু।

এ সময় আর উপস্থিত ছিলেন রক্তসৈনিক বাংলাদেশ শেরপুর জেলা শাখার সভাপতি মেহেদী হাসান শামীম, সাধারণ সম্পাদক, অন্তিম অনিক, সাংগঠনিক সম্পাদক,কারিমুল ইসলাম,প্রচার সম্পাদক,শিহাব আহম্মেদ, কার্যকরী সদস্য সাদিকুন নাহার খাদিজা, গাজিপুর রক্তসৈনিক সদস্য,জসিম আহম্মেদ, 

রিয়াজুল হাসান,সাধারণ সম্পাদক,মিলন সরকার কোষাধ্যক্ষ, সহ-সাধারন সম্পাদক, সুমন সরকার, সাদিদূর রহমান, প্রচার সম্পাদক, সদস্য নামজুল,শান্ত,সৌরভ, সাইঈ,ইমন,তোফাজ্জল, নুরুজ্জামান,শাকিল,শান্ত২, পলাশ, মমিন,জামাদুল ইসলাম,রেজু, প্রান্ত,সাকিব,আসিফ,আতিক,সিয়াম,আরিফ,বিদ্যুৎ,প্রমুখ 

কর্মসূচিতে ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মিজু বলেন, আমাদের এলাকায় মানুষ রক্তদান সম্পর্কে তেমন সচেতন নয়। তবে আজকের ক্যাম্পিং থেকে অনেকে সচেতন ও উপকিত হয়েছেন। রক্তদান উপকারিতা সম্পর্কে আর সবাইকে সচেতন করতে হবে।


রক্ত ক্যাম্প

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com