এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৭ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

স্টাফ রিপোর্টার -ঃ

প্রকাশিত: ১৬ জানুয়ারী ২০২১, ১৬:১৪

আপডেট: ১৬ জানুয়ারী ২০২১, ১৬:১৪

৪৪৫

শেয়ার:

সিলেট বিভাগের ৭ পৌরসভায় ভোটযুদ্ধ চলছে।

সিলেটের ৭ পৌরসভায় চলছে ভোটগ্রহণ।(১৬ জানুয়ারি) শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ চলবে। ৭টি পৌরসভার মধ্যে সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভায় ইভিএমে এবং বাকি ছয় টিতে ব্যালটের মাধ্যমে ভোট নেয়া হচ্ছে। ভোটগ্রহণ সুষ্ঠু করতে সবধরণের প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন।

News

শনিবার (১৬ জানুয়ারি) সিলেট বিভাগের সুনামগঞ্জ জেলার সুনামগঞ্জ, ছাতক, জগন্নাথপুর, মৌলভীবাজার জেলার কমলগঞ্জ, কুলাউড়া ও হবিগঞ্জ জেলার মাধবপুর ও নবীগঞ্জ পৌরসভার ভোটযুদ্ধ চলছে। এ ৭টি পৌরসভার ৯১ ভোট কেন্দ্রের মধ্যে ৭০টিরও বেশি ভোট কেন্দ্র ঝুঁকিপূর্ণ বলে জানা গেছে।

তবে যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে আইনশৃঙ্খলা বাহিনীর পর্যাপ্ত সদস্য এবং ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হয়েছে। ভোটকেন্দ্র ছাড়াও নির্বাচনি এলাকাগুলোতে বিজিবি, পুলিশ ও আনসার মোতায়েন করা হয়েছে। এছাড়া মোবাইল টিম এলাকায় টহল দিচ্ছে এবং স্ট্রাইকিং ফোর্স মোতায়েন করা হয়েছে।

সিলেট বিভাগের ৭ পৌরসভায় আওয়ামী লীগ-বিএনপি, স্বতন্ত্রসহ মোট ২৫ মেয়র প্রার্থী অংশ নিচ্ছেন। সাধারণ আসনে কাউন্সিলর পদে ২৬৩ জন ও সংরক্ষিত আসনে লড়ছেন ৭৯ জন নারী।


রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্র জানায়, সাত পৌরসভার মধ্যে সুনামগঞ্জ পৌরসভার মোট ভোটার ৪৬ হাজার ৯৭৯ জন, ছাতক পৌরসভার মোট ভোটার ৩০ হাজার ২৭৮ জন, জগন্নাথপুর পৌরসভার মোট ভোটার ২৮ হাজার ৬০১ জন, কমলগঞ্জ পৌরসভার মোট ভোটার ১৩ হাজার ৯০৫ জন, কুলাউড়া পৌরসভার মোট ভোটার ২০ হাজার ৭৬৯ জন, নবীগঞ্জ পৌরসভার মোট ভোটার ১৮ হাজার ৬৯৯ জন এবং মাধবপুর পৌরসভার মোট ভোটার ১৫ হাজার ৯৮৭ জন।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com