এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৭ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

কুমারখালী, বিশেষ প্রতিনিধি ঃ

প্রকাশিত: ১৬ জানুয়ারী ২০২১, ১৬:০৬

আপডেট: ১৬ জানুয়ারী ২০২১, ১৬:০৬

৪২ ৫৪৭

শেয়ার:

কুমারখালী পৌরসভা নির্বাচনে ভোট দিতে না পারার অভিযোগ

কুষ্টিয়ার কুমারখালীতে পৌরসভার ৮ নং নির্বাচনী কেন্দ্রে ভোটারদের অভিযোগ তারা ভোট দিতে পারছেনা।

News

স্মার্ট কার্ড দেখালেও ইভিএম বুথ থেকে খারাপ আচরণ করা হচ্ছে। এবং তাদের সিরিয়ালের স্লিপ আনতে বলা হচ্ছে। যেকারনে অনেকেই  ভোট না দিয়ে বাড়িতে ফিরে যাচ্ছেন বলে জানা গেছে।

একাধিক পুরুষ ও মহিলা ভোটার জানান, সকাল ৮ টা থেকে লাইনে দাঁড়িয়ে থাকার পর বুথে প্রবেশ করে স্মার্ট কার্ড দেখালেই দায়িত্বরতরা খারাপ আচরণ করছেন এবং  বলছেন সিরিয়ালের স্লিপ নিয়ে না আসলে ভোট নেয়া হবেনা। বাইরে এসেও কোন সিরিয়ালের স্লিপ দেবার ব্যক্তি খুঁজে পাচ্ছেন না। তারা আরো জানান ২/৩ ঘন্টা লাইনে দাঁড়িয়ে থেকে ভোট দিতে না পারায় তারা বাড়ি ফিরে যাচ্ছেন। এসময় ৮ নং কেন্দ্রে আওয়ামীলীগের নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মো. সামছুজ্জামান অরুন জানান তিনিও ভোটারদের অভিযোগের ভিত্তিতে কেন্দ্রে এসেছেন বিষয়টি জানার জন্য। 

এ বিষয়ে ৮ নং কেন্দ্রের দায়িত্বরত প্রিজাইডিং অফিসার মোহাম্মদ আলী জানান, ভোটারদের অভিযোগ সঠিক নয়। তাদের ভোট দিতে সুবিধার জন্য  সিরিয়ালের স্লীপ আনতে বলা হচ্ছে। স্মার্ট কার্ড দেখালে তাদের সাথে খারাপ আচরণ করা হচ্ছে না।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com