এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৭ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মো: আলমগীর ইসলাম ফুলপুর (ময়মনসিংহ )

প্রকাশিত: ১৫ জানুয়ারী ২০২১, ২২:৩৩

আপডেট: ১৫ জানুয়ারী ২০২১, ২২:৩৩

৩৭১

শেয়ার:

মাদ্রাসার ছাত্রের পাশে ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার

ফুলপুর উপজেলার ঠাকুরবাখাই ‘নাকাগাঁও সাওতুল কোরআন’ মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে প্রায় একশত ছাত্রের মাঝে কম্বল বিতরণ করেন , ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার।

News

সারাদিন ব্যস্ত সময় পার করে মাঝরাতে ঘুরে ঘুরে শীতার্ত অসহায়, এতিম শিশুদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী উপহার কম্বল বিতরণ কার্যক্রম পরিচালনা করছেন উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার।  

তার এই তৎপরতায় সঠিক শ্রেণির মানুষ উপকার ভোগ করে খুশি সহায়সম্বলহীন অসহায় মানুষ। আজ বিভিন্ন মাদ্রাসা, এতিমখানা ও বস্তিতে ঘুরে ঘুরে শীতার্ত মানুষের মাঝে  কম্বল বিতরণ করা হয়। 

উপস্তিত ছিলেন হেলডস্ ওপেন স্কাউট গ্রুপ  এর সম্পাদক তাসফিক হক নাফিও  এসময় বিতরণ কাজে সহয়তা করে আরো উপস্তিত ছিলেন   বিশিষ্ট ব্যবসায়িক গোলাম মোর্তোজা লাল মিয়া তালুকদার


শীতবস্ত্র

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com