এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৭ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১৫ জানুয়ারী ২০২১, ২২:২৮

আপডেট: ১৫ জানুয়ারী ২০২১, ২২:২৮

৩৯৭

শেয়ার:

হবিগঞ্জে রাতে ভোট দেয়ার শঙ্কা নেই, কেন্দ্রে ব্যালট যাবে সকালে

ভোটের আগের দিন কেন্দ্রে কেন্দ্রে ব্যালট পেপার পাঠানোর যে রীতি, তাতে ছেদ পড়েছে এবার। যেসব পৌরসভায় এবার সনাতন পদ্ধতিতে অর্থাৎ ব্যালটের মাধ্যমে ভোট নেয়া হবে, সেগুলোতে ভোটের আগের দিন ব্যালট পাঠানো হবে না। সকাল আটটায় ভোট শুরুর আগে ব্যালট পাঠানোর কথা জানিয়েছেন নির্বাচনী কর্মকর্তা।

News

হবিগঞ্জেও এর ব্যাথিক্রম হচ্ছে না। জেলার মাধবপুর এবং নবীগঞ্জ পৌরসভায় ভোটের ব্যালট যাবে শনিবার সকোলে। তবে ব্যালট ছাড়া অন্যান্য যে সরঞ্জাম রয়েছে তা আজ শুক্রবারই চলে যচ্ছে প্রতিটি কেন্দ্রে। বিষয়টি জানিয়েছেন হবিগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাদেকুল ইসলাম।

প্রথম ধাপে শায়েস্তাগঞ্জ পৌরসভায় ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ভোট হলেও দ্বিতীয় ধাপে মাধবপুর ও নবীগঞ্জ পৌরসভায় ভোট নেয়া হবে ব্যালটের মাধ্যমে।

ইতোমধ্যে দুটি পৌরসভার ১৯টি কেন্দ্রে কেন্দ্রের জন্য নির্বাচনি কর্মকর্তারা ব্যালট পেপার ছাড়া ব্যালট বাক্স, সিল, হাতের কালিসহ অন্য সরঞ্জাম বিতরণ করা হয়েছে। নিজ নিজ কেন্দ্রে প্রিজাইটিং কর্মকর্তারা এসব সরঞ্জাম নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে বুঝে নিয়েছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, শান্তিপূর্ণ ভোট করতে নিরাপত্তা জোরদার করা হয়েছে। নিয়মিত বাহিনীর পাশাপাশি মোতায়েন করা হয়েছে বিজিবি।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com