এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৭ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ১৫ জানুয়ারী ২০২১, ০০:০০

আপডেট: ১৫ জানুয়ারী ২০২১, ০০:০০

২২ ৫৭১

শেয়ার:

কুমারখালীতে অপরাধীদের কাছে ওসি মজিবুর রহমান একটি আতংকের নাম।

যোগদান পর থেকেই আইন-শৃঙ্খলা রক্ষায় একের পর এক সাফল্য অর্জন করেই চলেছেন কুষ্টিয়া জেলার কুমারখালী থানার ওসি মজিবুর রহমান। প্রতিদিন তিনি বিভিন্ন মামলার পলাতক আসামি গ্রেপ্তার করে দেখিয়েছেন বিশেষ সাফল্য।

News

পুলিশ জনগণের বন্ধু আর অপরাধীদের শত্রু । সাধারণ মানুষের শান্তি ও আইনি সহায়তা দেয়াই এখন কুমারখালী থানার ওসি মুজিবুর রহমানের প্রতি মুহূর্তের কাজ । 

নিজের পরিবার ও পরিজনের কথা না ভেবে কুমারখালীবাসীর জন্য দিনরাত পরিশ্রম করছেন তিনি। তার নেতৃত্বে পুলিশের অন্যান্য কর্মকর্তাগণও কুমারখালীবাসীকে এই মহামারী থেকে দূরে সরিয়ে রাখতে বিভিন্ন ভাবে অগ্রণী ভূমিকা পালন করে চলেছেন। 

পুলিশের লোকজন করোনা পজেটিভ হওয়ার পরেও সরে যাননি তিনি তার দায়িত্ব থেকে। করোনায় সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকার মসজিদ, মন্দির, বাজার মনিটরিংসহ পাড়া-মহল্লা ও চায়ের দোকান গুলোতে গিয়ে সাধারণ মানুষের মধ্যে করোনা সংক্রান্ত বিভিন্ন সচেতনতা মূলক পরামর্শ দিয়ে গিয়েছেন কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান।

করোনাকালীন সময়ে তিনি কুমারখালীবাসীর পরিস্কার-পরিচ্ছন্নতার মধ্যদিয়ে নিজ-নিজ বাড়িতে থাকার আহ্বান জানিয়ে গিয়েছেন এবং পুলিশ বিভাগের পক্ষ থেকে অসহায় দিনমজুর খেটে খাওয়া ঘরবন্দী ও কর্মহীন মানুষদের খোঁজ খবর নিয়ে তাদের হাতে সাধ্যমতো খাদ্য সামগ্রীও তুলে দিয়েছেন তিনি।

এতে করে কুমারখালী থানার পুলিশ তথা পুরো পুলিশ বিভাগের উপর মানুষের আস্থা ও ভালবাসা অনেকগুণ বেড়ে গেছে। ইতিমধ্যে পুলিশ অফিসার মজিবুর রহমান সকল প্রকার কার্যক্রমে প্রশংসনীয় হয়ে উঠেছেন কুমারখালী উপজেলাবাসীর কাছে । সমাজে একজন সৎ, দক্ষ ও চৌকশ পুলিশ কর্মকর্তা হিসেবে সমাদৃত।


অপরাধ মামলা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com