এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

এনামুল হক ইমন কুমারখালী প্রতিনিধি :

প্রকাশিত: ১৪ জানুয়ারী ২০২১, ১৫:৪০

আপডেট: ১৪ জানুয়ারী ২০২১, ১৫:৪০

৩৮ ৫৩৬

শেয়ার:

কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১

কুষ্টিয়ার কুমারখালীতে মালবাহী ট্রাকের ধাক্কায় মহিলা ভ্যানযাত্রী নিহত ও ভ্যানচালক মারাত্মক আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে কুষ্টিয়া -রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের খয়েরচারা মাঠপাড়া ডা. রশিদের ইট ভাটার সামনে এই ঘটনা ঘটে।

News

প্রত্যক্ষদর্শীরা  জানান, সকালে কুমারখালী মুখী ইঞ্জিনচালিত ভ্যানে সুলতানপুর গ্রামের মৃত আকমল হোসেনের স্ত্রী কুটি (৫৫) তার নাতি ছেলে রিয়াদ (৭)কে স্কুলে নিয়ে যাবার সময় পিছন থেকে মালবাহী ট্রাক (ঢাকা-মেট্র-ট- ১৮-১০৫২) ধাক্কা দিলে ভ্যানচালক সহ তিনজনই রোডের উপর ছিটকে পড়েন। তাদেরকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মহিলা যাত্রী কুটিকে মৃত ঘোষনা করেন। এবং ভ্যানচালক মুরাদের (৫০) অবস্থা আশংকাজনক হওয়া তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এবং নাতি ছেলে রিয়াদের মাথায় দুটি সেলাই দেয়া হয়েছে সে আশংকামুক্ত।  

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মজিবুর রহমান জানান মালবাহী ট্রাক পিছন থেকে ধাক্কা দেয়ায় সড়কের উপর ছিটকে পড়ে মহিলা যাত্রী মারা গেছেন। ট্রাক ড্রাইভার পালিয়েছে। এবং জব্দকৃত ট্রাক সড়ক ও জনপদ বিভাগের পুলিশের হেফাজতে নেয়া হয়েছে।


এক্সিডেন্ট সড়ক দুর্ঘটনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com