এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

তরিকুল ইসলাম, নড়াইল জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ১৩ জানুয়ারী ২০২১, ১৪:২৫

আপডেট: ১৩ জানুয়ারী ২০২১, ১৪:২৫

৩৮৮

শেয়ার:

কাউন্সিলর প্রার্থী শেখ সেলিম কে এগিয়ে রাখছেন ভোটাররা

আসন্ন নড়াইল পৌরসভা ২০২১ নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হিসাবে ৪ নং ওয়ার্ডে গণসংযোগ, দোকানে, রাস্তাঘাটে বৈঠক করে ভোটারদের মনে জায়গা করে নিয়েছেন কাউন্সিলর প্রার্থী শেখ সেলিম । এবার তিনি ব্ল্যাক বোর্ড মার্কা নিয়ে নির্বাচন করছেন।

News

প্রার্থী হিসাবে ইতিমধ্যে সবার নজর কেড়েছেন শেখ সেলিম । প্রচার প্রচারণায় গণসংযোগে এগিয়ে আছেন তিনি। ইতিমধ্যেই ভোটারদের মনে স্থান করে নিয়েছে। এ ছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভোটারদের আলোড়ন সৃষ্টি করেছেন। তিনি দলমতের উর্ধে থেকে সবার সাথে মতবিনিময় করছেন।

এছাড়াও তিনি সামাজিক উন্নয়নের কাজ করেছেন। সমাজের অবহেলিত জনগণের পাশে থেকে বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করছেন।

শেখ সেলিম বলেন, এ ওয়ার্ডের মানুষের জন্য কাজ করতে চাই। অধিকার হরনের জন্য নয়। অধিকার বঞ্চিত মানুষের পাশে থেকে অধিকার সুনিশ্চিত করার লক্ষ্যে প্রার্থী হয়েছি। তরুন ভোটারদের জন্য কাজ করবো। আশা করছি জনগন দলমতের উর্ধে আমাকে ব্ল্যাক বোর্ড মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করবেন।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com