এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

খায়রুল আলম সবুজ, নিজস্ব প্রতিনিধি ।।

প্রকাশিত: ১০ জানুয়ারী ২০২১, ১৯:৪৬

আপডেট: ১০ জানুয়ারী ২০২১, ১৯:৪৬

৫৮৭

শেয়ার:

যশোরের কেশবপুর প্যারামেডিকেল এন্ড টেকনোলজি এফ. (পিটিএফ) এর খুলনা বিভাগীয় শাখা পরিচালকদের সমন্বয়ে প্রশিক্ষণ কর্মশালা-২০২১ অনুষ্ঠিত

যশোরের কেশবপুর প্যারামেডিকেল এন্ড টেকনোলজি এফ. (পিটিএফ) এর খুলনা বিভাগীয় শাখা পরিচালকদের সমন্বয়ে প্রশিক্ষণ কর্মশালা-২০২১ অনুষ্ঠিত হয়েছে।

News

রবিবার (১০ জানুয়ারী) সকাল ১০ টায় কেশবপুর প্যারামেডিকেল এন্ড টেকনোলজি এফ. (পিটিএফ) এর গ্রাম ডা. ও নার্স প্রশিক্ষণ কেন্দ্রের প্রধান কার্যালয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্যারামেডিকেল এন্ড টেকনোলজি এফ. (পিটিএফ) এর চেয়ারম্যান এ.কে.আজাদ ইখতিয়ারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, রাজশাহী বিভাগের অব: পরিচালক (স্বাস্থ) এবং উপদেষ্টা (পিটিএফ) ডা: মো: হেদায়াতুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, কেশবপুর বিসিডিএস এর সাধারণ সম্পাদক ও পিটিএফ এর উপদেষ্টা শংকর কুমার পাল, ১৮ মাইল সৈয়দ ঈসা বি.এম কলেজের প্রিন্সিপাল ও পিটিএফ এর উপদেষ্টা জি.এম. আব্দুস সাত্তার, কেশবপুর পৌর কারিগরি ও বাণিজ্য কলেজের প্রিন্সিপাল মো: জাকির হোসেন, পিটিএফ বোর্ডের নির্বাহী পরিচালক মো: নাসির উদ্দীন, কেশবপুর বিসিডিএস এর সভাপতি ও পিটিএফ বোর্ডের পরিচালনা বোর্ডের পরিচালক আলহাজ্ব মো: আনোয়ার হোসেন, পিটিএফ বোর্ডের নির্বাহী সদস্য ডা. মো: ইসহাক আলী প্রমুখ।

সমগ্র অনুষ্টানটি সঞ্চালনা করেন, কেশবপুর প্রসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও পিটিএফ এর মিডিয়া কর্মকর্তা উৎপল দে। অনুষ্ঠানটির উদ্বোধক করেন, বাগেরহাট জেলার (অব:) সিভিল সার্জন ও পিটিএফ এর উপদেষ্টা ডা. জি. কে. এম শামসুজ্জামান। উক্ত অনুষ্ঠানে ২০২০ সালে খুলনা বিভাগীয় শাখা অফিস গুলোর ছাত্র-ছাত্রী বেশী ভর্তি করানো, সততা, নম্র-ভদ্রতা ও স্বচ্ছভাবে অফিস পরিচালনা করায় ৩ জনকে পুরষ্কার প্রদান করা হয়। এরা হলেন, যশোর জেলার শাখা ঝিকরগাছার শাখা পরিচালক আব্দুল্লাহহিশ শাফী, খুলনা জেলার ডুমুরিয়ার শাখা পরিচালক মাও. গোলাম কুদ্দুস ও সাতক্ষীরা জেলার পাটকেলঘাটার শাখা পরিচালক খায়রুল আলম সবুজ।


প্রশিক্ষণ কর্মশালা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com