এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধিঃ

প্রকাশিত: ১০ জানুয়ারী ২০২১, ১৮:৪৭

আপডেট: ১০ জানুয়ারী ২০২১, ১৮:৪৭

৫৫২

শেয়ার:

রায়পুরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

আজ ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস।

News

দিবসটি উপলক্ষে রায়পুর পৌর আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।লক্ষ্মীপুরের রায়পুরে পৌর আওয়ামীলীগের কার্যালয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে রায়পুর পৌর আওয়ামীলীগের আহ্বায়ক ও লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব কাজী জামশেদ কবির বাক্কিবিল্লাহ’র সভাপতিত্বে পালিত হয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সদস্য ও রায়পুর পৌরসভার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল হায়দার বাবুল পাঠান, রায়পুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র কাজী নাজমুল কাদের গুলজার, লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সদস্য অ্যাডভোকেট মিজানুর রহমান মুন্সি, পৌর কাউন্সিলর নাসির উদ্দিন রাসেল, পৌর কাউন্সিলর জাকির হোসেন নোমান পাটোয়ারী, লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্য ও রায়পুর উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক মামুন বিন জাকারিয়া, সাবেক ভিপি আলমগীর হোসেন অশ্রু, সাবেক ছাত্রনেতা শরীফ হোসেন খোকন মোল্লা, রায়পুর উপজেলা আওয়ামীলীগের সাবেক আহ্বায়ক কামরুল হাছান রাসেল, রায়পুর পৌর আওয়ামীলীগের সদস্য পীরজাদা সোহরাব মিশরী, সাবেক ছাত্রনেতা আবু সাঈদ জুটন, মহিলা আওয়ামীলীগ নেত্রী শামছুন্নাহার লিলি ও কোহিনূর বেগমসহ রায়পুর উপজেলা ও পৌর আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ।


স্বদেশ বঙ্গবন্ধু

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com