এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৮ মে ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

তরিকুল ইসলাম, নড়াইল জেলা প্রতিনিধিঃ

প্রকাশিত: ০৮ জানুয়ারী ২০২১, ১৯:৩১

আপডেট: ০৮ জানুয়ারী ২০২১, ১৯:৩১

৪০০

শেয়ার:

নড়াইলের নড়াগাতিতে টক্কর সাপ উদ্ধার আটক ১

নড়াইল জেলার নড়াগাতি থানা এলাকায় অভিযান চালিয়ে ১ টি টক্কর সাপ উদ্ধার ও ১ জন কে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি চৌকস টিম।

News

বৃহস্পতিবার ৭ (জানুয়ারি) রাত ৯ টার দিকে নড়াগাতি থানা এলাকায় অভিযান চালিয়ে এই টক্কর সাপটি উদ্ধার করা হয় ও ১ আসামী কে আটক করা হয়। নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপারেরনির্দেশক্রমে, গোপন তথ্যের ভিত্তিতে,এ এস আই আনিস এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স এ এস আই মাহফুজুর রহমান, এ এস আই শরিফুল ইসলাম, কং বখতিয়ার,বিকাশ,শিবলি, সরোয়ার সহ নড়াগাতি থানার পুটিমারি গ্রাম হইতে,মোঃ মোস্তফা শেখ,পিতাঃ মৃত মমরেজ শেখ সাং পুটিমারি থানাঃনড়াগাতি, জেলা নড়াইল কে ১ টি টক্কর সাপ সহ আটক করতে সক্ষম হয়।

নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এ এস আই আনিস বলেন আসামীকে গ্রেফতার পূর্বক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন যে, তার নিজ বসতঘরে অবৈধভাবে বিক্রয় উদ্দেশ্যে ৮ মাস যাবত সুকৌশলে একটি টক্কর সাপ লালন পালন করে আসছে,, জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তিমূলে টক্কর সাপ টি উদ্ধার করিয়া নড়াগাতি থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।


অপরাধ আটক টক্কর সাপ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com