এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৯ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

হবিগঞ্জ বিশেষ প্রতিনিধি-ঃসাহিদুল ইসলাম খাঁন,

প্রকাশিত: ০৭ জানুয়ারী ২০২১, ১৫:২৬

আপডেট: ০৭ জানুয়ারী ২০২১, ১৫:২৬

৫২৮

শেয়ার:

১০ জন অসহায় বিধবা মহিলাদের পাশে -৭নং ওয়ার্ড ১০নং মিরাশী ইউ/পি যুব সংঘ

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার ১০নং মিরাশী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে ১০ জন অসহায় বিধবা মহিলাকে খাদ্যসামগ্রী বিতরণ করেছে ‘‘৭নং ওয়ার্ড ১০নং মিরাশী ইউ/পি যুব সংঘ''।

News

৬ জানুয়ারি রোজ  বুধবার ০৭নং ওয়ার্ড ১০নং মিরাশী ইউ.পি যুব সংঘের উদ্যোগে ইউনিয়ন পরিষদ হল রুমে  বর্তমান চেয়ারম্যান ও সংগঠনের  প্রধান উপদেষ্টা আলহাজ্জ রমিজ উদ্দিনের উপস্থিতিতে   অসহায়   বিধবা মহিলাদের হাতে খাদ্য সামগ্রী  তুলে দেওয়া হয়। এতে রয়েছে  চাল,ডাল,তৈল,পিয়াজ, লবন ইত্যাদি।

এসময় উপস্থিত ছিলেন  সদস্য ও সদস্যদের অভিভাবকবৃন্দ। উল্লেখ্য ২৫শে ডিসেম্বর তাদেরকে  সংঘটনের পক্ষ থেকে ১ বছর মেয়াদী বিধবা কার্ড প্রদান করা হয়। এই কার্ডের মাধ্যমে  প্রতি মাসে মাসে অনুদান গ্রহন করতে পারবেন। সংগঠনের ১ম যুগ্ম আহবায়ক সাহিদুল ইসলাম প্রথমসেবাকে  বলেন, আমরা  চোখ অপারেশনের রোগী ফয়সল মিয়াকে  আর্থিক অনুদান প্রদান করেছি । সংঘটননের আহবায়ক মনিরুজ্জান চৌধুরী ফোনে  বলেন এই মহত কর্মসূচী অব্যাহত থাকবে। এতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। অনুদান পেয়ে বিধবা মহিলাগণ এবং তাদের পরিবারের সকলে সংগঠনের সকল সদস্য, পৃষ্টপোষক ও উপদেষ্টা মণ্ডলীসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। ‘‘একতাই শক্তি একতাই বল একতাই মোদের মূল দল এই স্লোগান’’ কে সামনে রেখে  দেশ এবং প্রবাসের এক ঝাক তরুণ যুবকদের  নিয়ে সংগঠনটি প্রতিষ্টা করা হয়।


বিধবা অসহায়

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com