এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৮ মে ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নাজমুল হাসান খুলনা ব্যুরো প্রধান:

প্রকাশিত: ০৬ জানুয়ারী ২০২১, ১৬:৩০

আপডেট: ০৬ জানুয়ারী ২০২১, ১৬:৩০

৪৬ ৯৯৭ ১০

শেয়ার:

ছাত্রলীগ করতে হলে গঠনতন্ত্রকে মানতে হবে সাবেক ছাত্রলীগ নেতা: সায়েম হোসেন সুজন

কুষ্টিয়ার খোকসা উপজেলার সমস্ত আন্দোলন সংগ্রামে সামনে থেকে নেতৃত্ব দিয়েছে বিএনপি-জামাত ও অগ্নিসংযোগ সন্ত্রাসের বিরুদ্ধে রাজপথে ব্যাপক ভূমিকা পালন করেছে সাবেক কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও খোকসা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সায়েম হোসেন সুজন।

News

সায়েম হোসেন সুজন জানান, ছাত্রলীগ মানেই বঙ্গবন্ধুর চেতনা,ছাত্রলীগ করতে হলে সবাইকে ত্যাগী কর্মী হতে হয়।শেখ মুজিবুর রহমানের প্রেরণা ও পৃষ্ঠপোষকতায় প্রতিষ্ঠিত হয় ছাত্রলীগ।

ছাত্রলীগ মানেই বাংলাদেশ ৬৮ বছরের ইতিহাস জাতির মুক্তির স্বপ্ন, সাধনা এবং সংগ্রামকে বাস্তবে রূপদানের ইতিহাস। প্রতিষ্ঠার পর থেকেই প্রতিটি গণতান্ত্রিক, প্রগতিশীল সংগ্রামে ছাত্রলীগ নেতৃত্ব দিয়েছে সংগঠনটি । ’৫২ এর ভাষা আন্দোলনে, ’৫৪ এর যুক্তফ্রন্ট নির্বাচন, ’৫৮ এর আইয়ুববিরোধী আন্দোলন, ’৬২ এর শিক্ষা আন্দোলনে ছাত্রলীগ গৌরব উজ্জ্বল ভূমিকা পালন করে।

’৬৬ এর ছয় দফা নিয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান, হাট-বাজার, মাঠে-ঘাটে ছড়িয়ে পড়ে। এছাড়াও ’৬৮-তে শিক্ষা আন্দোলন এবং ’৬৯ এর গণঅভ্যুত্থানসহ ’৭০ এর নির্বাচন ও ’৭১ এর মুক্তিযুদ্ধে ছাত্রলীগ গৌরবউজ্জ্বল ভূমিকা পালন করে।


ছাত্রলীগ গঠনতন্ত্র রাজনীতি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com