এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৮ মে ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

খায়রুল আলম সবুজ, নিজস্ব প্রতিনিধি।।

প্রকাশিত: ০৬ জানুয়ারী ২০২১, ১৫:৩৩

আপডেট: ০৬ জানুয়ারী ২০২১, ১৫:৩৩

৪৯৪ ৫৮

শেয়ার:

খলিষখালীতে বয়স্ক ও বিধবা ভাতার টাকা বিতরণ

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটার খলিষখালীতে বয়স্ক ও বিধবা ভাতার টাকা বিতরণ করা হয়েছে। বুধবার (৬ ডিসেম্বর) সকাল ১০ টায় খলিষখালী ইউনিয়ন পরিষদ চত্বরে প্রথম দিনে ১৫৫ জনের মধ্যে এ ভাতার টাকা বিতরণ করা হয়।

News

এসময় প্রধান অতিথি হিসেবে, তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, বিশেষ অতিথি হিসেবে, খলিষখালী ইউপি চেয়ারম্যান সাংবাদিক মোজাফফর রহমান, সোনালী ব্যাংকের ব্যাবস্থাপক যাদব শীল, ইউপি সচিব শহিদুুল ইসলাম সহ পরিষদের সদস্যবৃন্দ উপস্থথিত ছিলেন।  উল্লেখ্য ইউনিয়নের ৩৩ টি গ্রামের ১৭০৭ জন বয়স্ক ও বিধবা ভাতার কার্ডধারিদের মধ্যে প্রথম দিনে ১৫৫ জনের মধ্যে এ টাকা বিতরন করা হয়। পর্যায় ক্রমে বাকীদের টাকা বিতরন করা হবে।


বয়স্ক বিধবা বিতরণ টাকা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com