এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৮ মে ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মেহেদী হাসান শামীম, শেরপুর জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ০৬ জানুয়ারী ২০২১, ১০:১০

আপডেট: ০৬ জানুয়ারী ২০২১, ১০:১০

৪৭০

শেয়ার:

জন্মদিনের শুভেচ্ছায় ভূষিত হলেন রক্তসৈনিক আব্দুর রহিম পাপ্পু

রক্তসৈনিক বাংলাদেশ শেরপুর জেলা শাখার সম্মানিত সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহিম পাপ্পুর জন্মদিনে নানান ভাবে উইজ ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

News

উল্লেখ ৫শে জানুয়ারি আব্দুর রহিম পাপ্পু'র জন্মদিন থাকায় এ নিয়ে সোসাল মিডিয়া ফেসবুক ও মুটোফোন এর মাধ্যমে অভিনন্দন ও শুভেচ্ছা জানাই নানান শ্রেণির মানুষ। এর মধ্যে রক্তসৈনিক শেরপুর টিম জন্মদিন উপলক্ষে ফুলের শুভেচ্ছা বিনিময় ও কেক কাটার আয়োজন করেন। 

এ সময় উপস্থিত ছিলেন আব্দুর রহমান রানা জেলা প্রশাসন কর্মকর্তা, রক্তসৈনিক বাংলাদেশ প্রতিষ্ঠাতা আল আমিন রাজু, রক্তসৈনিক শেরপুর সম্মানিত সভাপতি মেহেদী হাসান শামীম,সহ-সভাপতি বাপ্পি,  সাধারণ সম্পাদক অন্তিপ অনিক, যুগ্ন সাধারণ সম্পাদক আল আমিন,যুগ্ন সাধারণ সম্পাদক লাবিব হাসান স্বপন, সাংগঠনিক সম্পাদক কারিমুল ইসলাম, প্রচার সম্পাদক, শিহাব আহম্মেদ, শ্রীবরদী রক্ত সৈনিক সভাপতি সাজিদ হাসান শান্ত, তরুণ সাংবাদিক সুহেল রানা প্রমুখ। 

জন্মদিনে আব্দুর রহিম পাপ্পু বলেন, আমি খুবই আনন্দিত গর্বিত যে আমার জন্মদিনে অনেকে সোসাল মিডিয়া  ফেসবুক সরাসরি মুটো ফোনের মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। আমি কৃতজ্ঞ যে রক্তসৈনিক হতে পেরে। আমি।নিয়মিত রক্তদান করি এবং রক্তদান করতে উৎসাহিত করি। 

আমার জন্মদিনে আবারও সবাই অনুরোধ করছি আসুন  রক্তদান করি। নিজে ভালো থাকি মুমুর্ষ রোগীকে রক্তদান করতে এগিয়ে আসি।


জন্মদিন রক্ত

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com